Whatsapp য়ে ‘চেঞ্জ নাম্বার’ নামের নতুন ফিচার এল

Updated on 02-Apr-2018
HIGHLIGHTS

জনপ্রিয় সোশাল মিডিয়া প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ তাদের নতুন আপডেটে ‘চেঞ্জ নাম্বার’ ফিচারে একটি নতুন সুবিধা যুক্ত করেছে, যার ফলে আপনি আপনার ডাটা কোন রকম সমস্যা ছাড়াই অন্য নম্বরে সিফট করতে পারবেন

জনপ্রিয় সোশাল মিডিয়া প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ তাদের ‘চেঞ্জ নাম্বার’ ফিচারে একটি নতুন সুবিধা যুক্ত করেছেন, যার সাহায্যে আপনারা আপনাদের ডাটা কোন রকম সমস্যা ছাড়াই অন্য একটি নম্বরে সিফট করতে পারবেন। আপাতত 2.18.97 অ্যান্ড্রয়েড বিটা ভার্সানে গুগক প্লে স্টোরে পাওয়া যাচ্ছে এই সুবিধা অ্যাপেল স্টোর আর উইন্ডো মোবাইলের জন্য পরে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপের নতুন ফিচার দেখছে এমন একটি ওয়েবসাইট ভিভোটাউফো টুইট করেছে যে, “এতে পুরনো ‘চেঞ্জ নম্বর’ ফিচারে অনেক উন্নতি করা হয়েছে। আপনারা এতে স্পেশাল মোবাইল নম্বরের জানাতে পারবেন, আর চ্যাট হিস্ট্রি তাদের ফোনে নতুন চ্যাটে পাওয়া যাবে। আর এর ডুব্লিকেট চ্যাট সহজেই চলে যাবে”।

Amazon,Flipkart থেকে আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যেতে পারে

গ্রাহকদের নিজদের ফোনে সেভ কিছু বা সব মোবাইল নম্বর চিহ্নিত করার সুবিধা দেওয়া হবে, যাদের নোটি ফিকেশান দিতে চান। নোটিফিকেশানের জন্য আপনি সেই মোবাইল নম্বর গুলিও বাছতে পারেবন যাদের সঙ্গে আপনি চ্যাট করেছেন।

আর এর জন্য গ্রাহকদের হোয়াটসঅ্যাপ সেটিংসে গিয়ে অ্যাকাউন্টের অপশানে গিয়ে চেঞ্জ অপশান বাছতে হবে।

এতে চাওয়া পুরনো আর নতুন মোবাইল নম্বর দেওয়ার প্রক্রিয়ার পরে আপনার কাছে জিজ্ঞাসা করা হবে যে এই ফোনে থাকা কোন হোয়াটসঅ্যাপ নম্বরে নোটিফিকেশান পাঠাতে চান।

ওয়েবসাইটটি অনুসারে এর পরে আপনারা বাছা নম্বরের ফাইন পুরনো চ্যাটের সব বিষয় নতুন নম্বরের চ্যাট বক্সে এসে যাবে আর চ্যাটে একটি চিহ্ন দেখা যাবে যা অন্যরা নতুন নম্বর পেয়ে গেছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই সময় হোয়াটসঅ্যাপের 1.5 আরব সক্রিয় মান্থলি গ্রাহক আছে, যারা প্রতিদিন 60% মেসেজ আদান প্রদান করেন। ভারতেই হোয়াটসঅ্যাপের গ্রাহক সংখ্যা দুই কোটি।

Connect On :