কিছু বাছাই করা অ্যান্ড্রয়েড আর iOS ইউজার্সদের জন্য হোয়াটসঅ্যাপ গ্রুপ ভিডিও কলিং চালু হল

Updated on 21-May-2018
HIGHLIGHTS

যদি আপনি এই ভিডিও কলের ইন্টারফেস ফিচারটি দেখতে পারেন তবে আপনি তিঞ্জন ইউজার্স কে ভিডিও কলে যুক্ত করতে পারবেন আর গ্রুপ ভিডিও কলের মজাও পাবেন

হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড আর iOS ইউজার্সদের জন্য নতুন গ্রুপ ভিডিও কল ফিচারটি শুরু করে দিয়েছে, তবে আপাতত এই ফিচারটি কিছু বাছাই করা ইউজার্সদের জন্য দেওয়া হয়েছে। হোয়াটসঅ্যাপ ইউজার্সরা iOS 2.18.52 ভার্সান নম্বরে এই নতুন ফিচারটি পয়াবেন, আর সেখানে হোয়াটসঅ্যাপ বিটা ইউজার্সরা অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে 2.18.145 ভার্সান বা তার ওপরের ভার্সানে এই ফিচারটি দেখতে পাবেন। আর আপনারা ভিডিও কলে ইন্টারফেসে এই ফিচারটি যদি দেখতে পান তবে আপনারা অন্য তিন জন ইউজার্সকে এই ভিডিও কলের সঙ্গে যুক্ত করতে পারবেন আর গ্রুপ ভিডিও কলের মজা নিতে পারবেন। ফেসবুক সম্প্রতি F8 ডেভলাপার্সদের কনফারেন্সে এই নতুন ফিচারটির বিষয়ে জানিয়েছেন।

গেমিং করতে ভালবাসেন! তবে এই অসাধারন গেমিং ল্যাপটপ গুলিতে ডিস্কাউন্টও হয়ত আপনাদের জন্যই এসেছে

বহুদিন ধরে হোয়াটসঅ্যাপ স্টিকার ফিচারের বিষয়ে বিভিন্ন গুজব সামনে এসেছে কিন্তু এখনও পর্যন্ত এই ফিচারের বিষয়ে অফিসিয়ালি কিছু জানা যায়নি। WABetalnoয়ের টুইটের মাধ্যমে এই খবরটি জানা গেছিল যে কিছু ইউজার্স তাদের স্মার্টফোন এই নতুন ফিচারটি দেখতে পেয়েছেন। আমরা নিজদের স্মার্টফোনে এই ফিচারটি চেক করতে গিয়ে অবশ্য তা দেখতে পাইনি আর আপনারা যদি এখনও এই ফিচারটি না পেয়ে থাকেন তবে এর জন্য কিছুক্ষণ অপেক্ষা করাই ভাল।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আপনারা যদি হোয়াটসঅ্যাপের লেটেস্ট ভার্সান ব্যাবহার করেন আর চেক করে দেখতে চান জেই এই ফিচারটি আপনারা ফোনে এসেছে কিনা তবে আপনারা কল সেকশানে গিয়ে কোন একজন ইউজারকে ক্ল করুন আর সেখানে যদি অন্য ইউজারকে অ্যাড করার অপশানটি দেখা যায় তবে আপনাদের অ্যাপে এই ফিচারটি এসেগেছে আর তা না হলে আপনাদেরও পরের আপডেটের জন্য অপেক্ষা করতে হবে।

Connect On :