VOOT KIDS অ্যাপ VIACOM 18 799 টাকায় নিয়ে এল

VOOT KIDS অ্যাপ VIACOM 18 799 টাকায় নিয়ে এল
HIGHLIGHTS

Viacom18 এবার তাদের নতুন VOOT Kids App অ্যাপ লঞ্চ করেছে

Viacom18 বলেছে যে VOOT Kids য়ের সঙ্গে ডিজিটাল ইকোসিস্টেমের প্রথম সাবস্ক্রিপশান প্লে লঞ্চ করা হয়েছে

Viacom18  জনপ্রিয় ব্রডকাস্টার যা কালার চ্যানেলের মালিক তাদের অভার দ্যা টপ কন্টেন্ট স্ট্রিমিং প্ল্যাটফর্ম VOOT এনেছিল। আর এবার মঙ্গলবারে মুম্বাইয়ের একটি নতুন প্রোগ্রামে VOOT Kids App  লঞ্চের সঙ্গে একটি নতুন ডোমেন এসেছে। আর Viacom18 বলেছে যে VOOT Kids য়ের সঙ্গে তাদের ডিজিটয়াল ইকোসিস্টেমের প্রথম সাবস্ক্রিশান প্লে লঞ্চ করা হয়েছে।

আর এবার দেখতে হবে যে Viacom18 তাদের নতুন VOOT Kids অ্যাপে আর্লি চাইল্ডহুড অ্যাসোশিয়েশানের স্বীকৃতি পেয়েছে। আর এই পাব্লিকেশানের বিষয়ে Viacom বলেছে যে এটি 20,000 য়ের বেশি ভিডিও, ই-বুক, স্টোরিজ আর কুইজের সঙ্গে এসেছে আর যা বাচ্চাদের ডিজিটাল ইকোসিস্টেম সম্পূর্ণ করে। আর এর সঙ্গে edutainment  নামে সুত্র হবে। আর VOOT Kids য়ের মূল্য নির্ধারণ  করার জন্য Viacom18 বলেছে যে তাদের দাম 799 টাকা প্রতি বছরে মানে 99 টাকা প্রতি মাসের প্যাকেজও ট্রায়াল হিসাবে এসেছে। আর আজ থেকে VOOT Kids প্লে স্টোর আর iOS অ্যাপ স্টোরে পাওয়া যাচ্ছে।

Viacom18 বলেছে যে VOOT Kids অ্যাপে 2 থেকে 8 বছরের বাচ্চাদের জন্য মযার কন্টেন্ট লার্নিং আর এন্টারটেনমেন্টের ব্যালেন্স করছে। আর সব কিছু হিসাবে বাচ্চাদের জন্য দেখা, পড়া, শোনা আর খেলার অনুমতি দেবে। আর এর সঙ্গে সব বচ্চাদের পছনের কার্টুনে কিছু থাকবে যা সুন্দ্র ছবি, অডিও ইত্যাদি থাকবে। আর VOOT Kids প্ল্যাটফর্মে কন্টেন্টের জন্য গ্রুপ টীভি Asahi, নিকোলেডিয়ান ইত্যাদির সঙ্গে চুক্তি করা হয়েছে।

VOOT Kids অ্যাপের দাম 7 দিনের জন্য এটি ফ্রি আর 30 দিনের জন্য 99 টাকার ট্রালায় আর এক বছরের জন্য আপনারা এটি 799 টাকায় নিতে পারবেন। এই অ্যাপ গুগল প্লে স্টোর আর iOS য়ে ডাউনলোড করা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo