কয়েক সপ্তাহের মধ্যে Prisma তে যোগ হবে একটি নতুন ফিচার

Updated on 29-Jul-2016
HIGHLIGHTS

Prisma সহ-প্রতিষ্ঠাতা Alexei Moiseenkova ঘোষণা করেছে যে শীঘ্রই Prisma অ্যাপ্লিকেশনে ভিডিও এডিটিং এর ফিচার যুক্ত হবে.

পোকেমন গো মোবাইলে গেম এর সাথে সাথে একটি আরো জিনিস ইন্টারনেট এ হাঙ্গামা শুরু করেছে. এই হাঙ্গামা টা হচ্ছে ফটো এডিটিং অ্যাপ Prisma কে নিয়ে। এই অ্যাপ্লিকেশন এখনো iOS উপর শুধুমাত্র উপলব্ধ এবং এখন এটি শীঘ্রই এন্ড্রোইড এর জন্য উপলব্ধ হতে যাচ্ছে। কয়েক সপ্তাহের মধ্যে এটি Android এর জন্য চালু করা হবে। কিন্তু এর ডিমান্ড দেখে তার বিটা সংস্করণ কে রিলিজ করা হয়েছে।অ্যান্ড্রয়েড এ এবার প্রিজমা অ্যাপ্লিকেশন পাওয়া যাচ্ছে। আপনি এই ফটো এডিটিং অ্যাপ কে গুগল প্লে স্টোরে গিয়ে ডাউনলোড করতে পারেন।  এই অ্যাপ এর আগে iOS জন্য চালু করা হয়েছিল এবং এখন এটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য উপলব্ধ করানো হয়েছে।

আরও দেখুন : ফ্লিপকার্ট ডিল্স : স্যামসাং এর এই ফোন গুলি তে পাচ্ছেন আপনি Rs.9,000 টাকা অব্দি বড় ডিসকাউন্ট

এবার খবর আসছে যে এই অ্যাপ্লিকেশনে আরেকটি ফিচার যোগ হতে যাচ্ছে।  কয়েক সপ্তাহের মধ্যে Prisma তে ভিডিও এডিটিং ফিচার ও যুক্ত করা হবে. এই ঘোষণা নিজে Prisma সহ-প্রতিষ্ঠাতা Alexei Moiseenkova করেছে।

তিনি বলেন, "আগামী কয়েক সপ্তাহের মধ্যে প্রিজমা তে ভিডিও এডিটিং ফিচার লঞ্চ করা হবে, যাতে ইউজার্স তার ভিডিও কে আরও শ্রেষ্ঠ ভাবে এডিট করে তুলতে পারে। ওর সাথে ওতে কয়েকটি আর্টিস্টিক ফিল্টার দেওয়া হয়েছে যা আপনার ভিডিও কে আরও সুন্দর করে তুলবে।"

আরও দেখুন : প্যানাসনিক 1 আগস্ট লঞ্চ করবে তার নতুন স্মার্টফোন

আরও দেখুন : শাওমি রেডমি প্রো স্মার্টফোন 4GB Ram দিয়ে হলো লঞ্চ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :