খুব তাড়াতাড়ি গুগল ফটোতে দারুন এই ফিচার আসবে

খুব তাড়াতাড়ি গুগল ফটোতে দারুন এই ফিচার আসবে
HIGHLIGHTS

ড্রইং টুল আসবে

জিমেল অ্যাপে অ্যাকাউন্ট সুইচ করা যাবে

ইন্টারনেটে সার্চ জায়ন্ট গুগল খুব তাড়াতাড়ি গুগল ফটো অ্যাপের জন্য দুটি নতুন ফিচার্স আনবে। 9to5Google য়ের রিপোর্ট অনুসারে, গুগল ফটো অ্যাপে অ্যাকাউন্টয় সুইচা করার অপশান আসবে আর এর সঙ্গে গ্রাহকরা ড্রিবং টুলের সুবিধাও পাবেন। আর রিপোর্ট থেকে জানা গেছে যে একজন টুইটার ইউজার জানিয়েছেন যে তিনি এই ফিচারটি ম্যানুয়ালি এনেবেল করে দেখেছেন আর অ্যাকাউন্টয় সুইচা ফিচার অনেকটাই জিমেল অ্যাকাউন্ট সুইচের মতনই কাজ করবে।

নাম থেকেই বোঝা যাচ্ছে যা সোয়াইপ টু সুইচ ফিচার এটি। স্মার্টফোন গ্রাহকরা এবার এটি ডাউন সোয়াইপ করে স্ক্রিনের টপ কর্নারে নিজেদের গুগল অ্যাকাউন্টে সুইচ করতে পারবেন। আর সোয়াইপ করার পরে সবার আগে আপনার প্রোফাইল আইকন চেঞ্জ হবে আর যদি নিজের গুগল অ্যাকাউন্টে কোন ছবি থাকে তবে তা দেখা যাবে আর এটি অ্যালফাবেট আইকন দেখাবে। আর অ্যান্ড্রয়েড গ্রাহকরা জিমেল অ্যাপে সাপোর্ট আগস্ট মাসে পেয়েছিলেন আর iOS গ্রাহকরা এটি গত বছর পেয়েছিলেন।

গুগল ফটোর দ্বিতীয় ফিচারে আপনারা ছবিতে ড্রইং টুল ব্যাবহার করতে পারবেন। পিকচার এডিট করার জন্য আপনাকে একিছু ড্রইং টুল দেওয়া হেব যা সাতটি আলাদা আলাদা রঙে দেখা যাবে। আর এই ভাবে এই ফিচার আমরা এর আগে ফেসবুক আর ইন্সটাগ্রামে দেখেছি।

গুগল ফটো অ্যাপে কবে এই নতুন ফিচার আসবে

এখনও কোম্পানি এই আপডেট রোল আউট করেনি আর এই বিষয়ে কিছু জানায়ানি, কারন এই ফিচার্স সম্পূর্ণ ভাবে তৈরি করেই এটি আনা হবে।

গত মাসে গ্যগল ফটো অ্যাপে ফেসবুকের মতন মেমারিজ নামে একটি ফিচার দেওয়া হয়েছে। আর মেমারিজ ফটো আর ভিডিও দুটিতেই আছে আর এটি গুগল ফটো অ্যাপের হোম পেজের টপে দেখা যায়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo