আপনার অ্যান্ড্রয়েড ফোনে গুগল অ্যাপে the1975.. COM টাইপ করে চমকে যাবেন আপনি

আপনার অ্যান্ড্রয়েড ফোনে গুগল অ্যাপে the1975.. COM টাইপ করে  চমকে  যাবেন আপনি
HIGHLIGHTS

এটা চেষ্টা করে দেখতে পারেন । কিছু অ্যান্ড্রয়েড স্মার্টফোন গুগল অ্যাপের অনুসন্ধানে আপনার ব্যক্তিগত পাঠ্য বার্তা প্রদর্শন করবে!

বেশ মজার হলেও গুগল অ্যাপে কিছু অ্যান্ড্রয়েড স্মার্টফোন "the1975.. COM  "অনুসন্ধানে আপনার ব্যক্তিগত পাঠ্য বার্তা প্রদর্শন করবে । এই বাগ Reddit একটি ব্যবহারকারী আবিষ্কার করেছেন যিনি ব্যান্ডের ' দ্য 1975 ' আবিষ্কার করার চেষ্টা করেছেন এবং ডিফল্ট গুগল পিক্সেলের লঞ্চ দুর্ঘটনাবশত the1975 সন্ধান বারে… কম. গুগল সার্চের ফলে, ব্যবহারকারীর এসএমএস বার্তাসমূহ স্ক্রিনে প্রদর্শিত হয় যেন তারা অনুসন্ধানের ফলাফল প্রকাশ করে ।  n "গুগল পিক্সেলের মালিক লিখেছেন,  "আমি যখন ডিফল্ট পিক্সেল লঞ্চার আমার অনুসন্ধান দণ্ডে" 1975..com "টাইপ করি (বিশেষ করে দুই পিরিয়ড), এটি আমার রিসেট পাঠ্য বার্তা দেখায়.

 

 

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, অ্যান্ড্রয়েড ডিভাইসে গুগল অ্যাপের একটি বাগ OnePlus, স্যামসাং, এলজি, এবং হুয়াওয়ে এর অনেক ব্যবহারকারীর কাছে এটি বিশেষভাবে বিরক্তিকর করে তুলেছে । আমরা OnePlus 5T উপর চেষ্টা করেছি এবং আসলে বাগ-এর অস্তিত্ব ছিল । প্রতিবেদনে বলা হয়েছে, ব্যবহারকারীর এসএমএসে গুগল অ্যাপ অ্যাক্সেস করার অনুমতি পেলে অ্যাপটি শুধু অ্যাপে প্রদর্শন করবে ।

Reddit ব্যবহারকারী পোস্ট করা হয়েছে,  0 "এটা আসলে এক ধরনের অদ্ভুত জগাখিচুড়ি যা আমি করেছি ।  0 এই কম্বিনেশন কি নিছক কাকতালীয় বা অন্য কিছু হতে চলেছে? "

এই বিষয়ে গুগল এখনো কোন মন্তব্য করেনি, অন্যদিকে অন্য Reddit ব্যবহারকারীরা বলেছেন  "Vizela viagens " (ট্রাভেল এজেন্সি) অনুসন্ধান করার সময় তারা একই ফলাফল পান ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo