ভিউ কাউন্ট আসছে Twitter, নতুন ফিচার পেলেন নাকি আপনিও?

ভিউ কাউন্ট আসছে Twitter, নতুন ফিচার পেলেন নাকি আপনিও?
HIGHLIGHTS

Twitter Blue কিছুদিন আগে পুনরায় লঞ্চ করল Twitter

এর মধ্যে জানা গেল নতুন ফিচারের কথা, ভিউ কাউন্ট

এই ফিচারের মাধ্যমে দেখা যাবে কতবার আপনার টুইট দেখা হয়েছে

Elon Musk মাত্র কয়েক মাস হল Twitter এর দায়িত্ব নিয়েছেন। আর যবে থেকে তিনি টুইটারের দায়িত্ব নিয়েছেন তবে থেকে আমূল পাল্টে গিয়েছে এই মাইক্রো ব্লগিং সাইট। কখনও উচ্চপদস্থ কর্মীদের ছাঁটাই করা হয়েছে, কখনও চলতি কিছু পাল্টে নতুন ফিচার আনা হয়েছে। এবার আরও একবার এই মার্কিন ধনকুবের তাঁর এই মাইক্রো ব্লগিং সাইটে নতুন ফিচার নিয়ে এলেন। কী সেই ফিচার? View Count। এই ফিচারের সাহায্যে ব্যবহারকারীরা Youtube এর মতো এখানেও দেখতে পারবেন কতবার তাঁদের টুইট দেখা হয়েছে। এই ফিচার IOS এবং অ্যান্ড্রয়েড দুই ধরনের ব্যবহারকারীদের জন্যই আনা হবে বলে জানা গিয়েছে। 

জানা গিয়েছে খুব শীঘ্রই এই ফিচারটি টুইটারে আসতে চলেছে। আর সেই ফিচার এবার ব্যবহারকারীদের দারুন সুবিধা দিতে চলেছে। 1 ডিসেম্বর টুইট করে খোদ Elon Musk এই ফিচারের কথা জানিয়েছিলেন। তাঁর টুইটে তিনি বলেছিলেন যে শীঘ্রই সমস্ত টুইটের জন্য ভিউ কাউন্ট ফিচার আসতে চলেছে। ব্যবহারকারীরা এবার জানতে পারবেন তাঁদের টুইট কতবার দেখা হয়েছে। শুধু টুইট নয়, ভিডিওর জন্য এই ফিচার থাকবে বলেই তিনি তাঁর টুইটে জানিয়েছেন। এই আসন্ন ফিচারের কথা মাস্ক তাঁর অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে ঘোষণা করেছিলেন। ফলে বোঝাই যাচ্ছে শীঘ্রই এই ফিচারটি আসতে চলেছে। 

Twitter new feature

কী কী দেখা যাবে ভিউ কাউন্ট ফিচারে? 

জানা গিয়েছে কমেন্ট সহ লাইক সবটাই এই মাইক্রো ব্লগিং সাইটের ভিউ কাউন্ট অপশনে দেখা যাবে। তবে একাধিক ক্ষেত্রে কিন্তু এই ফিচার উপলব্ধ হবে না। জানতে চান কোন কোন ফিচার সেগুলো? তাহলে বলি, কোনও কমিউনিটির টুইট, পুরনো টুইট ইত্যাদির ক্ষেত্রে। ইতিমধ্যেই হাজির হয়ে গেছে টুইটারের এই নতুন ফিচার। তবে কিছু সংখ্যক মানুষ এখন টুইটারের এই ফিচার দেখতে পাচ্ছেন। আশা করা হচ্ছে শীঘ্রই সকলের জন্য ফিচারটি লঞ্চ হতে চলেছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo