Telegram য়ে এবার অনেক বেশি প্রাইভেসি ফিচার্স পাওয়া যাবে, অ্যাপটি v5.5 আপডেট পেল

Telegram য়ে এবার অনেক বেশি প্রাইভেসি ফিচার্স পাওয়া যাবে, অ্যাপটি v5.5 আপডেট পেল
HIGHLIGHTS

টেলিগ্রাম আপডেটে লেটেস্ট 5.5 ভার্সানের সাহায্যে এবার নিজেদের চ্যাট আরও সুরক্ষিত রাখা যাবে

হাইলাইট

  • টেলিগ্রামে এবার Clera history অপশান অ্যাড হল
  • অ্যাপটি লেটেস্ট ভার্সান 5.5 আপডেট পেল
  • অ্যাপটিতে ভাল প্রাইভেসি ফিচার্স এসেছে

 

নিজেদের লেটেস্ট আপডেট্র মাধ্যমে টেলিগ্রাম ইউজার্সদের বেশ কিছু প্রাইভেসি ফিচার্স দেবে। অ্যাপে লেটেস্ট 5.5 ভার্সান আপডেট দেওয়া হয়েছে। আর সেখানে v1.6.2 ডেক্সটপের জন্য। এই আপডেটের সাহায্যে এবার ইউজার্সরা নিজেদের প্রাইভেসি চ্যাট আনলিমিটেড আন্সিন্ড করতে পারবেন। আর এর সঙ্গে এবার ইউজার্সরা এই আপডেটের সাহায্যে দুই দিকের চ্যাটের মেসেজ টাইম সরিয়ে দিতে পারবে। এর আগে ইউজার্সরা এটি শুধু 48 ঘন্টার মধ্যে করতে পারত আর তাও নিজেদের মেসেজ সরাতে পারত। আর এবার ইউজার্সরা ‘Clear History” ও করতে পারবে।

একজন ব্লগারের মাধ্যমে টেলিগ্রাম এই বিষয়ে জানিয়েছে যে ‘আন্সিন্ড’ ফিচার ইউজারদের কতটা সাহায্য করতে পারবে। আর এবার দু সাইডের মেসেজ সরানোর পরে আপনারা এরকম করতে পারবেন, এর জন্য কোন সময় সীমা দেওয়া হয়নি।

Telegram 5.5 আপডেটে এবার আপনার প্রোফাইলে অন্য কারো অ্যাক্সেস থাকবে না, তা সে কোন ফরোয়ার্ড করা মেসেজের মাধ্যমে হলেও না। আর এখানে আপনারা নাম অপশান লিঙ্কে থাকবে। তবে এটি চেঞ্জ করার জন্য ইউজার্সরা “Privacy and Security” তে গিয়ে “Forwarded Messages” য়ে সেটিং করতে পারবেন।

এবার নিজের Telegram প্রোফাইলে গিতে পিকচার ভিজিবাল সিলেক্ট করতে পারবেন। Telegram 5.5 য়ে এবার আপনারা ভাল ইমোজি, GIFS আর স্টিকার্স টেলিগ্রাম ইমোজি রেফারেন্স ডাটাবেস থেকে পাবেন। আর এর সঙ্গে TalkBack অ্যান্ড্রয়েড সাপোর্ট করবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo