বাড়ির খাবারা এবার SWIGGY অ্যাপে পাবেন

Updated on 04-Jun-2019
HIGHLIGHTS

গুরুগ্রামে লঞ্চ হয়েছে সুইগি ডেলি অ্যাপ

সুইগির যাত্রা 2014 সালে শুরু হয়েছিল

এখনও পর্যন্ত Swiggy 175টি শহরে 1,00,000 দোকানের সঙ্গে পার্টনার্শিপ করেছে

খাবার ডেলিভারি কোম্পানি সুইগি সম্প্রতি তাদের “Swiggy Daily” অ্যাপ লঞ্চ করেছে। আর এই অ্যাপ লঞ্চ করার কারন এই যে এবার যাতে গ্রাহকরা বাড়ির মতন খাবার পান যা এখানে হোম শেফ, টিফিন সার্ভিস প্রোভাইডার আর আনর্গানাইজড ব্যান্ডসরা তৈরি করে গ্রাহকদের কাছে পৌঁছে দেবে।

খাবারা অর্ডার করা আর ডেলিভারি করার কোম্পানি সুইগি তাদের এই নতুন পরিষেবার কথা সোমবার জানিয়েছে। এই অ্যাপের মাধ্যমে ইউজার্সরা তাদের খাবার আগে থেকেই শিডিউল করতে পারবেন। যদি তাদের প্রতিদিন বা কোন নির্দিষ্ট সময়ে খাবার দরকার হয় তবে তা এখানে তারা শিডিউল করতে পারবেন। কোম্পানি জানিয়েছে যে এই অ্যাপে গ্রাহকরা একটি মিলের জন্য 30 টি অপশান পাবেন।

কোম্পানির CEO Sriharsha Majety এই বিষয়ে জানিয়েছেন যে বাড়িতে যারা রান্না করেন বা হোম শেফ আর অসংগঠিত ভেন্ডারদের সাহায্যে সুইগি ডেলি, সুইগি হোমস্টাইল মিল কম দামে নিয়ে আসবে। এর মহদ্যে হোমলি, লাঞ্ছ, ফিগ, ইদাবাবা আর Caloriesmart য়ের মতন পরিচিত টিফিন সার্ভিস প্রোভাইডারদের সঙ্গে এলি মিল আর ডালিমিল ডট ইনও আছে। আর এর সঙ্গে সুমিত দুড প্ল্যান্ট, মিসেস আহমেদ কিচেন আর শচি জৈনও আছেন।

আপনাদের জানিয়ে রাখি যে সুইগি এই সুইগি ডেলি গুরুগ্রামে লঞ্চ করেছে আর আগামী কয়েক আমসের মধ্যে এটি বেঙ্গালুরু আর মুম্বাইতেও আসবে। 2014 সালে শুরু হওয়া সুইগি এখনও পর্যন্ত 175 টি শহরে 1,00,000 টি রেস্টোরেন্টের সঙ্গে পার্টনার্শিপ করেছে।

সুইগি রেসিডেন্সে এন্টারপ্রেনার অলোক জৈন জানিয়েছেন যে ডেলি দেশের প্রথম হোম স্টাইল হাইপারলোকাল ফুড সার্ভিসের বড় প্ল্যাটফর্ম।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :