এবার ভারতের গ্রাহকদের জন্য SPOTIFY মান্থলি 179 টাকার প্ল্যান এনেছে

এবার ভারতের গ্রাহকদের জন্য SPOTIFY মান্থলি 179 টাকার প্ল্যান এনেছে
HIGHLIGHTS

সপ্টিফাই ফ্যামিলি প্ল্যানের দাম মাসে 179 টাকা হয়েছে

গ্রাহকরা 450,000 টাইটেলের অ্যাক্সেস পাবেন

স্পটিফাই তাদের প্রিমিয়াম ফ্যামিলি প্ল্যান ভারতে এনেছে। আর এর জন্য গ্রাহকদের প্রতি মসাএ 179 টাকা দিতে হবে। আর সব গ্রাহকরা মিউজিক স্ট্রিমিং আর পান্ডকাটের অপশান পাবেন। আর এর মধ্যে গ্রাহকরা অ্যাড ফ্রি, অন ডিমান্ড মিউজিক অভিজ্ঞতা পাবেন।

আপনাদের জানিয়ে রাখি যে স্পটিফাই প্রিমিয়াম ফ্যামিলি প্ল্যান আন্তর্জাতিক ভাবে 2014 সালে লঞ্চ করা হয়েছিল। স্পটিফাই প্রিমিয়াম ফ্যামিলি প্ল্যান এই বছর আন্তর্জাতিক ভাবে সর্বত্র আপডেট করা হয়েছে। আর এই আপডেটে এবার আপনারা Parental Controls, Family Mix, আর Family Hub স্ট্রিমিং করতে পারবেন। আর গ্রাহকরা ফ্যামিলি প্ল্যানে প্রথম তিন মাসের 3 জন্য ফ্রি এন্ট্রি ট্রায়াল করতে পারবেন।

গ্রাহকরা 450,000টি পন্ডকাস্ট টাইটেল আর 50 মিলিয়ান টেক্স আর গানের অভিজ্ঞতা পাবেন। আর এতে গ্রাহকরা ফ্যামিলি প্ল্যানে 6টি অ্যাকাউন্টে পাবেন আর একজন ফ্যামিলি মেম্বার তাদের পছন্দের গান আর পন্ডকাস্ট প্লে করতে পারবেন।

কোম্পানি অনুসারে যখন অভিভাবকরা তাদের পরিবারের জন্য স্ক্রিনে টাই, কম করেন তখন বাড়ির জন্য গান এক সঙ্গে করার চেষ্টা করা হয়।

আর এই বিষয়ে স্পটিফাই Chief Premium Business Officer Alex Norström বলেছেন যে কোম্পানি অভিভাবক বেশি কন্ট্রোল্ক হলে তা কাজ করছে। আর আপনাদের জানিয়ে রাখি যে স্পটিফাই ফেব্রুয়ারি মাসে লঞ্চ করেছিল আর স্পটিফাই লাইট ভারতে লঞ্চ করা হয়েছিল। এই লাইট মেন স্পটিফাই অ্যাপের লাইট বা ছোট ভার্সান। আর এর মাধ্যমে গ্রাহকরা শুধু একটি ট্যাপের মাধ্যমে ক্লিক করতে পারবেন।

এখান থেকে স্পটিফাইল ফ্যামিলি প্ল্যান ডাউনলোড করতে পারবেন।

 

Digit.in
Logo
Digit.in
Logo