Google Update: এবার অনলাইন ফুড অর্ডার করার জন্য একাধিক অ্যাপ লাগবে না গুগল একাই একশো

Google Update: এবার অনলাইন ফুড অর্ডার করার জন্য একাধিক অ্যাপ লাগবে না গুগল একাই একশো
HIGHLIGHTS

গুগল তাদের প্ল্যাটফর্মে ফুড ডেলিভারির দারুন সুবিধা দেবে

ফুড কোম্পানি গুলির সঙ্গে চুক্তি

Google Pay র মাধ্যমে অর্ডার বা পেমেন্ট করা যাবে

আপনারা যে কোন জায়গা থেকে বসেই নিজদের পছন্দের খাবার অর্ডার করতে পারবেন আর এই জন্য বেশ কিছু ফুড অ্যাপ ও আছে। আর এই সব অ্যাপ থেকে আপনি নিজের পছন্দ ও রেঞ্জ অনুসারে খাবার অর্ডার করতে পারেন। তবে হ্যাঁ অ্যাপ গুলি আপনার ফোনে ইন্সটলড থাকতে পারে।

আর এই সময়ে যে ফুড অ্যাপ গুলি জনপ্রিয়তা অর্জন করেছে আর যা সবাই ব্যাবহার করেন সেগুলি হল- Swiggy, Zomato, UberEats, Foodpanda র মতন বেশ কিছু অ্যাপ। আর এবার ইউজার্সদের এই অনলাইন ফুড অর্ডারের সুবিধা করার জন্য টেক জায়ান্ট গুগল একটি নতুন প্ল্যান করেছে যেখানে ইউজার্সদের একাধিক আলাদা অ্যাপ ইন্সটল করতে হবে না আর নিজের পছন্দের রেস্টোরেন্ট থেকে খাবার অনলাইনে অর্ডার করতে পারবেন। আর এর জন্য গুগল বেশ কিছু বড় কোম্পানির সঙ্গে কথা শুরু করেছে।

GOOGLE PAY থেকে অর্ডার করে টাকা দিন

আপনাদের জানিয়ে রাখি যে গুগল এবার তাদের Search, Map, Food assistant service য়ে খাওয়ার অর্ডার করার সুবিধা দেবে। আর আপনারা যদি গুগল সার্চ ব্যাবহার করেন তবে আপনাদের পছন্দের খাবার খুজতে গুগল আপনাদের পছন্দের খাবার রেস্টুরেন্ট থেকে অর্ডার করবে। আর এর সঙ্গে আপনারা যদি গুগল পের মাধ্যমে অর্ডার করতে পারবেন। আর গুগল পে থেকে অর্ডার করে পেমেন্ট করা যাবে আর এই ভাবে গুগল ম্যাপ খাবার অর্ডার করবে। আর আপনারা গুগল অ্যাসিস্টেন্টের মাধ্যমে তা করতে পারবেন।

আর এর সঙ্গে গুগল ফুড ডেলিভারি বিজনেসে কোম্পানির সঙ্গে চুক্তি করার হচ্ছে। আর এর মাধ্যমে আমেরিকাতে গুগল ড্যাশ ডেশ, পোস্টমেটস, ডেলিভারি ডট কম, স্লাইট আর চাও নাওয়ের সঙ্গে করা হচ্ছে।

আর এর সঙ্গে সুত্রানুসারে খুব তাড়াতাড়ি জেনারেল আর অন্য কোম্পানি গুলিও এই প্ল্যাটফর্মে আসবে। আর কোম্পানি ভারত সহ অন্য দেশেও অনলাইন অর্ডার নিয়ে ফিড ডেলিভারিতে কাজ করার পরিকল্পনা করছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo