ভারতের কম জনপ্রিয় কিছু ফুড অ্যাপ

ভারতের কম জনপ্রিয় কিছু ফুড অ্যাপ
HIGHLIGHTS

আজকে আমরা আপনাদের এমন কিছু ফুড অ্যাপের কথা বলব যে গুলি খুব একটা জনপ্রিয় নয়, তবে এগুলি গুগল প্লে স্টোরে ভাল রেটিং পেয়েছে, আসুন তবে দেখা যাক এই অ্যাপ গুলি

ভারতে এই সময়ে অনেক জনপ্রিয় ফুড অ্যাপ আছে। তবে সেই সব জনপ্রিয় অ্যাপের মাঝে আরও বেশ কিছু এমন অ্যাপও আছে যে বিষয়ে আমরা জানিনা। কিন্তু সেই ফুড অ্যাপ গুলিও ভাল পরিষেবা দিয়ে থাকে। আর এই অ্যাপ গুলিও গুগলের প্লে স্টোরেই পাওয়া যায়। আর এদের মধ্যে থেকে কিছু অ্যাপের বিষয়ে আমরা আজকে আপনাদের বলব। যে গুলি হয়ত সুইগি, জোমাটো, উবের ইটস বা ফুড পান্ডার মতন অত জনপ্রিয় নয়। তবে এগুলিও একই ধরনের পরিষেবা দেয়। আর গুগল প্লে স্টোরে এই ফোন গুলি গুগলের অ্যাপ স্টোরে ভাল র‍্যাঙ্কের সঙ্গেই আছে।

আসুন তবে আমরা অত জনপ্রিয়তা না পাওয়া কিছু সেরা ফুড অ্যাপের তালিকাটি দেখে নি।

Fresh Manu

Fresh Manu নামের ফুড অ্যাপটি আপনারা গুগলের প্লে স্টোরে পেয়ে যাবে। এই ফুড অ্যাপটিও অন্যান্য ফুড অ্যাপের মতন। গুগল প্লে স্টোরে এই অ্যাপটি 4.2 রেটিং পেয়েছে। আর এটি 1মিলিয়েনের বেশি ডাউনলোড করা হয়েছে। এই অ্যাপটির পরিষেবা আপনারা দিল্লি, গুরুগ্রাম, মুম্বাই আর ব্যাঙ্গালোরে পাবেন। এই অ্যাপের মাধ্যমে ফ্রেস খাবার পাওয়া যায়। আর এই অ্যাপটি পরে অন্য শহরেও পাওয়া যাবে বলে আসা করা হয়।

BOX-Order Food Online

এই অ্যাপটিও আপনারা গুগলের প্লে স্টোরে 4.2 রেটিংয়ের সঙ্গে পাবেন। আর এই অ্যাপটিও এখনও পর্যন্ত 1মিলিয়ানের বেশি ডাউনলোড করা হয়েছে। আর এই অ্যাপটি ব্যাবহার করার সময়ে আপনারা যদি APP50 কোড ব্যাবহার করেন তবে 50% ডিস্কাউন্ট পাবেন। যদিও এই ডিস্কাউন্টের ক্ষেত্রে কিছু শর্ত আছে। আর প্রতিবার এই অ্যাপের মাধ্যমে অনলাইনে খাবার অর্ডার করলে আপনার 25% ডিস্কাউন্ট পাবেন।এই অ্যাপের ওয়েবসাইট, ফেসবুক পেজ, আর টুইটার ইন্সটাগ্রামের মতন অন্য পেজও আছে।

FAASOS

FAASOS নামের এই অ্যাপটি কে আপনারা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। আর এই অ্যাপটি অ্যাপ স্টোরে এটি 4.1 রেটিং পেয়েছে। আর এটিও এখনও পর্যন্ত 1 মিলিয়ানের বেশি ডাউনলোড হয়েছে। এটি খাবার আর পানিয়র অর্ডার নেয়। এই অ্যাপটির মাধ্যেমে আপনারা আপনাদের ব্রেকফাস্ট, ডেসার্ট, মিল আরও অনেক কিছু অর্ডার করতে পারবেন।

আপাতত আমরা আপানদের ধরনের এই তিনটি কম জনপ্রিয় কিছু ফুড অ্যাপের বিষয়ে জানালাম। এই অ্যাপ গুলি ব্যাবহার করে এর পরিষেবা আপনাদের শহরে কেমন তা আমাদের আর্টিকেলের নীচে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

Digit.in
Logo
Digit.in
Logo