অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য কিছু সেরা অ্যাপ

Updated on 11-Dec-2018
HIGHLIGHTS

অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে ইউজার্সরা নিজদের ফোনে অ্যাপ ডাউনলোড করে নিজেদের কাজ সহজ করতে পারে

আমরা আমাদের স্মার্টফোনে অনেক কাজ করি এর মধ্যে অনলাইন ট্রাঞ্জাক্শানও যেমন আছে তেমনি আছে গান শোনা বাঁ সোশাল মিডিয়া সার্ভ করার মতন বিষয়। আর আজকে আমরা আপনাদের এমন কিছু অ্যাপের বিষয়ে বলব যা আপনাদের কাজ সহজ করবে। আর আজকে আমরা এখানে অ্যান্ড্রয়েড ইউজার্সদের কাজের কিছু অ্যাপের বিষয়ে বলব।

অ্যাডোব অ্যাপ

অ্যাডোবের এমন কিছু অ্যাপ আছে যা বেশ কাজের। আর এই অ্যাপের মধ্যে অ্যাডোব অ্যাকোরেট (PDF রিডার), অ্যাডোব লাইটরুম আর ফটো এক্সপ্রেস (ফটো এডিটিং অ্যাপ), ইলাস্ট্রেটার ড্র (ড্রইং), স্ক্যান (ডকুমেন্ট স্ক্যানার), প্রিমিয়াম ক্লিপ (ভিডিও এডিটিং) ইত্যাদি আছে।

গুগল অ্যাসিস্টেন্স বা গুগল সার্চ

গুগলের অ্যাপ সব থেকে বেশি কাজের অ্যাপ গুলির মধ্যে একটি। এর মধ্যে গুগল অ্যাসিস্টেন্স আর গুগল নাও দুটি অ্যাপই আছে। গুগল অ্যাসিস্টেন্সের বেসিক কাজ যে এটি রিমাইন্ট সেটআপ করে, স্মার্ট লাইট অন বা অফ করার সঙ্গে সঙ্গে ভিডিও প্লেও করতে আপ্রে। গুগল নাও বেশ কিছু স্টাফ বেশ ভাল। এই সিঙ্গেল অ্যাপে গুগল অ্যাসিস্টনেস, গুগল সার্চ আর গুগল নাও অ্যাপ আছে যা ভাল কাজ করে।

গুগল ড্রাইভ সুট

গুগলের ড্রাইভ আর এর অন্য অ্যাপ অ্যান্ড্রয়েডে বেশ জনপ্রিয় আর প্রোডাক্টিভ অ্যাপ। আর এর মধ্যে গুগল ডক্স, গুগল স্লাইডস, গুগল কিপ আর গুগল ফটোস আছে।

গুগল ট্রান্সলেটার

গুগল ট্রান্সলেটার কোন প্ল্যাটফর্মে থাকা গো টু ট্রান্সলেট অ্যাপ। আর বিগত কিছু সময়ের মধ্যে এই অ্যাপটি বেশ কিছু আপডেট পেয়েছে। আর এই অ্যাপটির ব্যাবহার ভ্রমণকারীরা বেশি করে থাকেন।

Rediit

Rediit একটি কাজের অ্যাপ আর ওয়েবসাইট। আপনারা এখানে অ্যাডভান্স, টিউটোরিয়াল আর অনেক কিছু বিষয়ে জানতে পারবেন। আর আপনারা এখানে বেশ কিছু টপিকসের বিষয়ে জানতে পারবেন যা হয়ত আপনারা আগে জানতেন না।

YouTube

YouTube মোবাইল ফোনের ইউজার্সদের জন্য একটি জনপ্রিয় অ্যাপ। আর এই অ্যাপের মাধ্যমে ভাল গান শোনা বা ভিডিও দেখা আর প্রোডাক্ট রিভিউ বা সিনেমা দেখা যায়।

Connect On :