ট্রিকঃ WhatsApp য়ে আপনি এভাবে আপনার বন্ধুদের ব্ল্যাঙ্ক মেসেজ পাঠাতে পারবেন

Updated on 12-Mar-2018
HIGHLIGHTS

এরকম মেসেজ পাঠিয়ে আপনি আপনার বন্ধুদের সঙ্গে মজা করতে পারেন

আজকের দিনে আমরা WhatsApp য়ের ব্যবহার অনেক বেশি করা থাকি। প্রায় সারা বিশ্বেওই মানুষই হোয়াটসঅ্যাপ ব্যবহার করে থাকেন। কিন্তু আমরা যদি আপনাদের বলি যে একটি এমন ট্রিক আছা যার মাধ্যমে আপনারা আপনাদের বন্ধুদের সঙ্গে হোয়াটসঅ্যাপে মজা করতে পারবেন তবে কেমন হবে? আজকে ফ্লিপকার্ট স্মার্টফোন, পাওয়ারব্যাঙ্ক, হেডফোন, মনিটার সহ বেশ কিছু জিনিসের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

আপনারা এমনিতে বন্ধুদের সঙ্গে বিভিন্ন মজার মেসেজ করেই থাকেন, কিন্তু এরকম কোন উপায় যাতে আপনি আপনার বন্ধুদের ব্ল্যাঙ্ক মেসেজ করতে পারবেন আর তা দেখে তাদের সঙ্গে মজাও করতে পারবেন। আর তারা ভাবতে থাকবে যে তাঁকে আপনি কি মেসেজ পাঠিয়েছেন? কিন্তু তারা কিছু দেখতে পাবেনা। তারা কিছুক্ষণ অপেক্ষা করবে আর তার পরে মেসেজ করে বা ফোন করে জিজ্ঞেস করতে হবে যে আপনি আসলে তাদের কি মেসেজ পাঠিয়েছেন। যা তারা পড়তেই পারলনা। 

আসলে এরকম করার জন্য সবার প্রথমে আপনাকে আপনার ফোনে গুগল প্লে স্টোরে গিয়ে "Empty" অ্যাপ ডাউনলোড করতে হবে। আর এর পরে আপনি যখন এটি ওপেন করবেন তখন আপনার স্ক্রিনে একটি পেজ দেখা যাবে, যাতে সবার ওপরে একটি লাইন দেখা যাবে, যাতে আপনি বাছতে পারবেন যে ব্ল্যাঙ্ক মেসেজ কত বড় হবে।

আর এবার আপনি নীচের "WhatsApp" আইকনটি ট্যাপ করতে হবে। যার পরে আপনার সামনে একটি নতুন পেজ ওপেন হবে আর আপনার সমস্ত কন্ট্যাক্টস দেখা যাবে, আর এবার আপনি যে কোন মেসেজ পাঠাতে চান তা বাছতে আর সেন্ডে ক্লিক করে পাঠাতে পারবেন।

Connect On :