লঞ্চ হল Reliance Jio Prime Fridays, দারুন ডিস্কাউন্ট

লঞ্চ হল Reliance Jio Prime Fridays, দারুন ডিস্কাউন্ট
HIGHLIGHTS

রিলায়েন্স জিও সম্প্রতি তাদের অ্যাপে নতুন একটি সেকশান যুক্ত ক্রতেছে “জিও প্রাইম ফ্রাইডে” নামের এই সেকশানে অনেক শপিং, ট্র্যাভ্লিং আর ফুড ওয়েবসাইটের পরিষেবার মাধ্যমে কুপন কোড বা ডিল দেবে

বৈশিষ্ট্য

  • জিও অ্যাপে নতুন সেকশান যুক্ত হয়েছে
  • অফারে ক্যাশব্যাকের সুযোগ পান
  • Paytm ও এর অংশ হয়েছে

 

Reliance Jio সম্প্রতি তাদের অ্যাপে নতুন একটি সেকশান অ্যাড করেছে যা “জিও প্রাইম ফাইবার” নামে পরিচিত। আপনাদের বলে রাখি যে এই সেকশানের সঙ্গে কোম্পানি ইউজার্সদের অনেক শপিং, ট্র্যাভেলিং আর ফুড ওয়েবসাইটের পরিষেবার মাধ্যমে কুপন, কোড বা ডিল দেবে। আর Paytm, ShopClues, McDonald's, MakeMyTrip আর Oyo র মতন বেশ কিছু পরিষেবা আর ওয়েবসাইট এর অংশ হয়েছে।

Telecom Talk অনুসারে, রিলায়েন্স জিওর এই কুপন গুলি ইউজার্সদের জন্য নয় বরং ডিল দেওয়া সাইট গুলির কুপন আর ডিলের পার্টনার ওয়েবসাইটের মাধ্যমে শুধু ইউজার্সদের কাছে পৌঁছে দেওয়া হবে। আর আপনাদের বলে রাখি যে Jio Prime Friday য়েতে ইউজার্সদের জন্য সব থেকে ভাল ডিল Paytm য়ে আছে।

দারুন ডিল আর অফার গুলি

Jio Prime Friday য়েতে 1,000 টাকার ক্যাশব্যাক ফ্লাইট টিকিট বুকিংয়ের জন্য Paytm দেওয়া হয়েছে। আর 2019 সালের 31 মার্চ পর্যন্ত এই অফারটি ভ্যালিড থাকবে। আর এর সঙ্গে এর মিনিমাম পারচেস ভ্যালু 3,000 টাকার। আর এর সগে একবার ইউজাররা এটি ব্যাবহার করতে পারবেন।

আর দ্বিতীয় ডিলটি আমরা যদি দেখি তবে এই ডিলে ShopeClues 100 টাকার ক্যাশব্যাক 499 টাকার মিনিমাম রিচার্জে পাওয়া যাবে। আর paytm account য়ে ক্যাশব্যাক পাবেন ইউজার্সরা। আর এই অফারটি ইউজাররা একবারই ব্যাবহার করতে পারবেন। ShopClues য়ের সব ক্যাটাগরির জন্য এই অফারটি ভ্যালিড। আর এই ইকমার্সরাইটে একটি ডিল আছে যাতে 199 টাকার মিনিমাম কেনাকাটায় 75 টাকার ডিস্কাউন্ট দেওয়া হবে।আর প্রিপেড ইউজার্সদের জন্য এই অফারটি দেওয়া হয়েছে। আর এর সঙ্গে ওয়েবসাইটে আর অ্যাপে অফার করা হতে পারে।

Jio Prime Friday য়ের পরবর্তী ডিল OYO র প্রোমোকোড ‘OYOWIZARDJIOPRIME’ য়ের মাধ্যমে ইউজার্সদের 75 টাকার ডিস্কাউন্ট Oyo Wizard Membership য়ে পেতে পারেন। আর এর প্রথমে ইউজার্সরা প্রথম কুপনে Oyo 50% য়ের ডিস্কাউন্ট পাবেন। OYO app য়ের মেম্বারশিপ কেনাকাটাতে এই প্রোমোকোড ব্যাবহার করা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo