এবার এল জিওর জিওমার্ট এবার টক্কর অ্যামাজন আর ফ্লিপকার্টের সঙ্গে

Updated on 02-Jan-2020
HIGHLIGHTS

রিলায়েন্স জিওর নতুন পদক্ষেপ

জিও আনছে জিও মার্ট

এবার প্রতিযোগিতায় ফ্লিপকার্ট অ্যামাজন

রিলায়েন্স জিও টেলিকমের বড় নাম তো বটেই আর এবার জিও ধিরে ধিরে এবার অন্য জিনিসের বা বলা ভাল অন্য প্রোডাক্টের দিকেও এগোচ্ছে। আর এবার জিও বা বলা ভাল তাদের মেন কোম্পানি রিলায়েন্স ইন্ডাস্ট্রিস লিমিটেড (RIL) অন্য ক্ষেত্রে আসছে। এবার RIL নিজেদের ব্যাবসা বাড়াতে চাইছে। আর এবার রিলায়েন্স জিওর নতুন ই কমার্স লঞ্চ হয়েছে।

এই অ্যাপটি এখনও গ্রাহকদের জন্য না এলেও এটি এখন এসেছে শুধু পরীক্ষামূলক ভাবে। আর এবার তাদের নতুন ‘Jio Mart’ অ্যাপটি এসেছে। আর এবার নিউ মুম্বাই, ঠারে আর কাল্যানে এটি আছে। আর এই নতুন লঞ্চের পরে এবার জিও 20 কোটির বেশি বাড়ির সঙ্গে 3 কোটি অফলাইন খুচরো বিক্রেতার সঙ্গে যুক্ত হয়েছে বলে মনে হয়।

খেয়াল রাখতে হবে যে জিও মার্ট একটি উদ্যোগ যা রিলায়েন্স রিটেলের অন্তর্গত আর Reliance Industries Limited (RIL) য়ের রিটেলের একটি ব্রাঞ্চ। আর সবার আগে রিলায়েন্স রিটেল JioMart য়ের জন্য আগে থেকে রেজিস্টার করার শুরু হবে। আর এবার তারা ডেলিভারির সঙ্গে 50,000 য়ের বেশি গ্রাহকদের কাছে আসবে আর কোন রকম ভাবে নুন্যতম অর্ডারের ব্যাপার থাকবে না।

আর এর সঙ্গে আপনাদের কাছে এটি কোন ভাবে প্রশ্ন করা হবে না। আর এই বিষয়ে পরিষেবার সঙ্গে জিওমার্ট সম্ভবত কম দামের গ্রসারির জনিস অ্যামাজন আর ফ্লিপকার্টের গ্রাহকদের নিজদের দিকে টানার চেষ্টা করবে। আর এই বিষয়ে একটি রিপোর্ট অনুসারে রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের জিও মার্টের ব্যাবহার করানোর জন্য নেমতন্ন পত্র পাঠাচ্ছে। আর জিও মার্ট ওয়েবসাইটের প্রাথমিক গ্রাহকরা 3,000 টাকার ক্রেডিট পাবে।

Connect On :