Paytm Postpaid পরিষেবার লিমিট বেড়ে হল ১ লাখ, জেনে নিন কিভাবে ব্য়বহার করবেন এই সর্ভিস

Paytm Postpaid পরিষেবার লিমিট বেড়ে হল ১ লাখ, জেনে নিন কিভাবে ব্য়বহার করবেন এই সর্ভিস
HIGHLIGHTS

Paytm Postpaid এর সুবিধা আপনার বাড়ির কাছের দোকান ছাড়া Reliance Fresh, Haldiram, Apollo Pharmacy থেকেও সুবিধার লাভ নেওয়া যাবে।

পেটিএম কোম্পানি তাদের অফলাইন রিটেল আউটলেটস এবং কিরানা স্টোর্স এর জন্য় পোস্টপেড সার্ভিস কে বাড়িয়ে দিয়েছে

Covid 19 থেকে বাঁচতে অনলাইন পেমেন্ট বেশী ব্য়বহার করা হচ্ছে এই পরিস্তিতিতে লোকেরা বেশী Paytm, Google Pay মতো পেমেন্ট সার্ভিস ব্য়বহার করছে

Covid-19 থেকে বাঁচতে ভারতে ৩ মাস আগে ঘোষিত হয়েছিল লকডাউন। এর প্রভাব ভারতীয় অর্থনীতিতেও পড়েছে। ভারত এখন অনলক প্ল্য়ান ১.০ রয়েছে। এবং এই সময়ে আমরা ভারতে অর্থনৈতিক লেনদেন কিছু বদল ও দেখতে পারবো।

করোনা ভাইরাস এর জেরে মানুষেরা এখন কারও সংস্পর্শে এড়াতে অনলাইন পেমেন্ট বেশী ব্য়বহার করছে। এই পরিস্তিতিতে লোকেরা বেশী Paytm, Google Pay মতো পেমেন্ট সার্ভিস ব্য়বহার করছে। এবং সেটার সুযোগ নিয়ে পেটিএম কোম্পানি তাদের অফলাইন রিটেল আউটলেটস এবং কিরানা স্টোর্স এর জন্য় পোস্টপেড সার্ভিস কে বাড়িয়ে দিযেছে।

এই সুবিধাটি আসার পরে ব্য়বহারকারীরা মুদি, দুধ এবং প্রয়োজনীয় জিনিসপত্র-র কেনাকাটা সহজ ভাবে করতে পারবে। আপনার বাড়ির কাছের দোকান ছাড়া Reliance Fresh, Haldiram, Apollo Pharmacy থেকেও এই সুবিধার লাভ নেওয়া যাবে। এছাড়া এই সর্ভিসটি Paytm Mall থেকে কেনাকাটার জন্য়ও ব্য়বহার করা যেতে পারে। এর সাথে আপনি অনলাইন পেমেন্ট Domino's, Tata Sky, Pepperfry, Spencer's, HungerBox, Patanjali ইত্যাদিতেও সর্ভিসটি ব্যবহার করতে পারেন।

Paytm Postpaid এর ফিচার:

  • Paytm তাদের পোস্টপেড প্রোডাক্ট এর ক্রেডিট লিমিট বাড়িয়ে 1,00,000 পর্যন্ত করে দিয়েছে। এর আগে এই লিমিট 60,000 পর্যন্ত রাখা হয়েছিল।
  • Paytm Postpaid-এর তিনটি নতুন অপডেটেড ফিচার আনা হয়ে Lite, Delite এবং Elite। লাইট ফিচারে ক্রেডিট লিমিট 20,000 টাকা রাখা হয়েছে। অন্য় দিকে Delite এবং Elite ফিচারে 20,000 টাকা লিমিট বাড়িয়ে এটি 1,00,000 পর্যন্ত করে দেওয়া হয়েছে। এখানে কোনও অতিরিক্ত টাকা দিতে হবে না।
  • Paostpaid সর্ভিস ব্য়বহার করার জন্য় ব্য়বহারকারী কে NBFC-র সাথে KYC প্রক্রিয়াটি পুরো করতে হবে।
  • প্রতি মাসের ৭ তারিখে বিল পেমেন্ট করতে হবে। ব্য়বহারকারী কে তাদের পেটিএম পোস্টপেড পাসবুক আপডেট রাখতে হবে।

Paytm পোস্টপেড পরিষেবা কী ?

পেটিএম তাদের পোস্টপেড ফিচার এর মাধ্য়মে ব্য়বহারকারীদের ডিজিটাল ক্রেডিট প্রদান করে। এই ফিচারের মাধ্য়মে ব্য়বহারকারীরা তাদের প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে পারে। এবং এই কেনাকাটার পেমেন্ট ব্য়বহারকারীকে প্রতি মাসের ৭ তারিখ এর আগে করতে হবে। এটি একটি সাধারন সর্ভিস, যার জন্য় কোনও ডকুমেন্ট-এর দরকার পরে না।

PAYTM POSTPAID কিভাবে ব্য়বহার করবেন?

  • পেটিএম পোস্টপেড ব্য়বহার করার জন্য় সবার প্রথমে আপনাকে আপনার paytm অকাউন্ট লগইন করতে হবে।
  • এবার লগইন করার পর সার্চ বার-এ পেটিএম পোস্ট লিখে সার্চ করুন।
  • এখান Activ My Postpaid Account অপশনে যান। পুরো প্রক্রিয়া শেষ করার পরে এখানে আপনার ক্রেডিট লিমিট দেওয়া হবে।
  • এবার Paytm Postpaid শুরু করার জন্য় পাসকোড জনরেট করুন।
Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo