Paytm পেমেন্ট ব্যাঙ্ক তাদের মোবাইল ব্যাঙ্কিং অ্যাপ লঞ্চ করল

Paytm পেমেন্ট ব্যাঙ্ক তাদের মোবাইল ব্যাঙ্কিং অ্যাপ লঞ্চ করল
HIGHLIGHTS

Paytm Payments Bankl তাদের 43 মিলিয়ান ইউজার্সদের জন্য নতুন মোবাইল ব্যাঙ্কিং অ্যাপ লঞ্চ করেছে যা ইউজার্সদের অ্যাকাউন্টে তাড়াতাড়ি অ্যাক্সেস দেবে

হাইলাইট

  • Paytm Payments Bank 2017 য়ে লঞ্চ হয়েছিল
  • এই সময়ে 43 মিলিয়ান ইউজার্স Paytm Payments Bank ব্যাবহার করে
  • নতুন অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা যাবে

 

Paytm Payments Bank Limited তাদের মোবাইল ব্যাঙ্কিং অ্যাপ লঞ্চ করেছে আর ইউজার্সরা এবার তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট তাড়াতাড়ি, এফর্টলেস আর সুরক্ষিত ভাবে ব্যাবহার করতে পারবেন। এই নতুন অ্যাপটি গুগল প্লে স্টোরে ডাউনলোড করা যাবে। আর খুব তাড়াতাড়ি এটি অ্যাপেল অ্যাপ স্টোরেও পাওয়া যাবে।

এই মোবাইল অ্যাপটি ইউজার্সদের নিজেদের অ্যাকাউন্ট্র ব্যানলেন্স চেক করতে পারবেন, ফিজিকাল ডেবিট কার্ডের জন্য রিকুয়েস্ট করতে পারবেন, ডিজিটাল ডেবিট কার্ডের অ্যাক্সেস পাবেন আর সঙ্গে এই অ্যাপে আরও বেশ কিছু ফিচার্স আছে। আর এই মোবাইল ব্যাঙ্কিং অ্যাপটি সবার জন্য 24×7 হেল্প আর সাপোর্ট পাবেন।

এই নতুন অ্যাপে পেটিএম পেমেন্ট ব্যাঙ্কের লিস্টের একটি নতুন পদক্ষেপ। 2017 সালের মে মাসে পেটিএম ব্যাঙ্ক লঞ্চ করা হয়েছিল। আর এবার এই ব্যাঙ্কের গ্রাহক সংখ্যা 43 মিলিয়ান । PPB2 মিলিয়ান ফিজিকাল ডেবিট কার্ড দেয়। আর এচাহ্রা সব 43 মিলিয়ান সেভিংস ব্যাঙ্ক কাস্টমারদের ভার্চুয়াল ডেবিট কার্ড দেওয়া হেয়ছে। এই অ্যাপে PPBL ডেবিট কার্ডের জন্য এনেবেল্ট সিকিউরিটি ফিচার দেওয়া হেয়ছে যা ইউজার্সদের এক ক্লিকে এনেবেল বা ডিসেবেল করতে পারবেন।

Paytm Payments Bank ফ্রি ব্যাঙ্কিং পরিষেবার সুবিধা দিতে পারবেন আর নিজেদের সেভিংসে 4% ইন্টারেস্ট আছে। আর PPB তে হাই সিকিউরিটি ইনফাস্ট্রাকচার আছে আর যা সেভিং অ্যাকাউন্টের ওয়ালেটে 1 লাখ টাকা পর্যন্ত জমা দেওয়ার জন্য তাদের অনুমতি নিতে হবে। আর যদি 1লাখ টাকার বেশি হয় তবে অটোমেটিকালি PPB র পার্টনার ব্যাঙ্কের সঙ্গে ফিক্স ডিপোজিট দেওয়া হবে যা গ্রাহকদের 8% p.a ইন্টারেস্ট দেবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo