আরও একবার পতঞ্জলির কিম্ভো অ্যাপের বিষয়ে জানা গেল

আরও একবার পতঞ্জলির কিম্ভো অ্যাপের বিষয়ে জানা গেল
HIGHLIGHTS

পতঞ্জলি মোবাইল মেসেঞ্জিং অ্যাপ কিম্ভো লঞ্চের বিষয়ে আরও একবার একটি ডেট পিছল

হোয়াটসঅ্যাপের সঙ্গে প্রতিযোগিতায় আসার জন্য কিম্ভো অ্যাপের লঞ্চ হতে হতে হয়নি। এই অ্যাপটি পতঞ্জলি বানিয়েছে। আর পতঞ্জলি জানিয়েছে যে খুব তাড়াতাড়ি এই অ্যাপের লঞ্চের বিশেয় জানানো হবে। পতঞ্জলি আয়ুর্বেদিক ম্যাজিং ডিরেক্টার আচার্য বালাকৃষ্ণন সোমবার টুইট করে জানিয়েছেন যে , “আমরা খুব তাড়াতাড়ি এই অ্যাপের অফিসিয়াল লঞ্চ করব। “ এর আগে তিনি জানিয়েছিলেন যে এই অ্যাপটি 27 আগস্ট লঞ্চ করা হবে। আর এই অ্যাপটি এখন সিকিউরিটির কারনে গুগল অ্যাপ স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

মোবাইল মেসেঞ্জিং অ্যাপের রিভার্শড ট্রায়াল ভার্সান 15 আগস্ট একবার ফেস এন্ড টু এন্ড এঙ্ক্রিপশানের সঙ্গে দেখা গেছিল। আর যে সব ইউজার্সরা এই অ্যাপ আরও একবার ডাউনলোড করেছেন তাদের বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়েছে। এর মধ্যে খারাপ ইউজার ইন্টারফেসের সমস্যাও আছে।

অ্যাপের ট্রায়াল ভার্সানের প্রাইভেসি পলিসিতে বলা হয়েছে যে ইউজার্সরা নিজেদের থার্ড পার্টি কোম্পানির সঙ্গে শেয়ার বিক্রি করবে কিনা। সোমবার এই অ্যাপের ট্রায়াল ভার্সানটি 50,000 বার ডাউনলোড করা হয়।

বালাকৃষ্ণন সোমবার টুইটে বলেন যে , “আমরা কিম্ভো অ্যাপের অফিস্যাল লঞ্চের বিষয়ে আপনাদের আসাকে উতসাহিত করছি। আর আমরা আপনাদের জানাব যে কিম্ভো অ্যাপ সবথেকে সুরক্ষিত, সুবিধা জন ক অ্যাপ হিসাবে ট্রায়াল, রিভিউ আর আপগ্রেডেশানের মধ্যে আছে”।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo