এবার ইন্সটাগ্রাম আর হোয়াটসঅ্যাপের সঙ্গে ফেসবুকের নাম দেওয়া যাবে

Updated on 07-Aug-2019

সাম্প্রতিক রিপোর্ট অনুসারে ফেসবুকের ফটো শেয়ারিং প্ল্যাটফর্ম ইন্সটাগ্রামের কিছু স্ক্রিনে আপনার নাম অ্যাড করতে পারবেন। বলা হচ্ছে যে এই সব প্ল্যাটফর্ম এবার এক করার চেষ্টা করা হচ্ছে। আর সোশাল মিডিয়া গ্রাহকদের জন্য আলাদা আলাদা প্ল্যাটফর্ম এক জায়গায় করার আগে ফেসবুকের মাধ্যমে এই কাজ করা হচ্ছে। আর এর সঙ্গে এর ফলে এবার ইন্সটাগ্রাম আর হোয়াটসঅ্যাপ থেকে ফেসবুকে নিজের নাম অ্যাড করতে পারবেন।

সম্প্রতি The Information য়ের একটি রিপোর্ট অনুসারে ইন্সটাগ্রামে তাড়াতাড়ি 'Instagram From Facebook' আর হোয়াটসঅ্যাপে Whatsapp From Facebook' করা হবে। আর ইউজার্সরা এই দুটি মেসেঞ্জিং প্ল্যাটফর্মের নামের সঙ্গে অ্যাপেল অ্যাপ স্টোর আর গুগল প্লে স্টোরে দেখা যাবে।

খবর অনুসারে আমেরিকার  Federal Trade Commission মানে FTC জানার চেষ্টায় আছে যে আসলে ফেসবুক ইন্সটাগ্রাম আর হোয়াটসঅ্যাপে অধিগ্রন করেছে। আর এই বিষয়ে ফেসবুকের প্রধান মার্ক জুকেরবার্গ এর আগে বলেছিলেন যে, ফেসবুক, ইন্সটাগ্রাম আর হোয়াটসঅ্যাপ এক করা হবে মানে এই সব এক জায়গায় আসবে।

আর এর সঙ্গে  The Wall Street Journal য়ের সব রিপোর্ট সামনে এসেছে যা অনুসারে ফেডারাল ট্রেড কমিশানার এই বিষয় জানিয়েছেন যে ফেসবুক এই নিয়ে কোন সিদ্ধান্ত নেয় নি। আর এর মানে এই যে ফেডারাল ট্রেড কমিশান এই বিষয়ে কাজ করছে আর ইন্সটাগ্রাম আর হোয়াটসঅ্যাপ অধিগৃহিত করা হবে।

Connect On :