লাইক কমেন্ট আর শেয়ারের সঙ্গে LINKDIN য়ে নতুন ‘REACTION’ আসবে

লাইক কমেন্ট আর শেয়ারের সঙ্গে LINKDIN য়ে নতুন ‘REACTION’ আসবে
HIGHLIGHTS

আপডেটের মাধ্যমে এই ফিচার এসেছে

Like, Share আর Comment ছাড়া রিয়্যাকশান ও আছে

এপ্রিলে Linkedin Reaction এসেছে

এবার Linkedin ও ভাল হয়েছে আর এখানে আপনারা দারুন অভিজ্ঞতা পাবেন। আর সম্প্রতি সোশাল মিডিয়া প্ল্যাটফর্ম লিঙ্কডিনে একটি নতুন আপডেট এসেছে আর এর পড়ে ইউজাররা এই ফিচার পাচ্ছেন। আর এই আপডেটের পড়ে এবার লিঙ্কডিনে আপনারা ফেসবুকের ম ন রিয়্যাকশান দিতে পারবেন।

এখনও পর্যন্ত Linkedin য়ে আপনারা শুধু Like, Share  আর কমেন্ট করতে পারতেন আর সেখানে এবার আপনাদের কাছে আরও একটি অপশান এসেছে। আর এবার আপনারা আপনাদের যে কোন পোস্টে রিঅ্যাকশান দিয়ে এবার নিজের মনের ইচ্ছে প্রকাশ করতে পারবেন। আর এবার আপনারা সেলিব্রেট, লাভ, ইনসাইটফুল আর কিউরিয়াসয়ের মতন রিঅ্যাকশান দিতে পারবেন। আর লিঙ্কডিনে এবার আপনারা প্রায় 50 কোটির বেশি অ্যাক্টিভ ইউজার আছেন আর তারা এই ফিচার ব্যাবহার করতে পারবেন। আপনাদের বলে রাখি যে এপ্রিলে Linkedin এই ফিচার নিয়ে এসেছে।

Linkedin Blog য়ে আপনারা এই ফিচার পাবেন। আর এর সঙ্গে কোম্পানি বলেছে যে আপনারা আলাদা আলাদা রিঅ্যাকশান দিয়ে আপনার মনের ইচ্ছে আরও ভাল করে প্রকাশ করতে পারবেন আর অন্য দিকে এর মাধ্যমে আপনারা কন্ট্যাক্ট বানাতে পারবেন। আর একটি বড় ব্যাপার এই যে এই নতুন রিঅ্যাকশান বটনের পরে আপনারা প্রথম লাইক বটন প্রথমে কাজ করবে।

এই ভাবে “Reaction Feature” ব্যাবহার করতে পারবেন

  • লিঙ্কডিনে ‘রিঅ্যাকশান ফিচার’ য়ের ব্যাবহার করার জন্য আপনাদের ফেসবুকের লিঙ্ক বটনে ক্লিক করে এক্টু অপেক্ষা করতে হবে।
  • আর এছারা নিজের ফোনে লিঙ্কডিন ব্যাবহার করলে আপনারা লাইক বটন একটু ক্ষণ ধরে রাখতে হবে আর এর পরে রিঅ্যাকশান বটন দেখতে পারবেন।
  • আর এবার আপনার সামনে 4টি অপশান আসবে যেখানে আপনারা নিজেদের অনুসারে কোন একটি রিঅ্যাকশান বাছতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo