এবার YouTube নিজেই জানাবে সারাদিনে কত সময় এখানে কাটালেন

এবার  YouTube নিজেই জানাবে সারাদিনে কত সময় এখানে কাটালেন
HIGHLIGHTS

আসলে এবার সারা দিনে আপনি কতটা সময়ে ইউটিউবে খরচ করলেন তা আপনাকে ইউটিউবই জানিয়ে দেবে

এই সময়ে সারা পৃথিবীতে ইন্টারনেটের জনপ্রিয়তা যেমন বাড়ছে, যেমন এর প্রয়োজনীয়তা বাড়ছে , সঙ্গে সঙ্গে বাড়ছে ইন্টারনেট আসক্তিও। একবার ফোন খুললে সেই আসক্তি থেকে কেউই সহযে রেহাই পাচ্ছেন না। আর যত সময়ে ইন্টারনেটে সময় কাটছে তার অনেকটা সময়ই কাটছে ইউটিউবে।

আর আমরা প্রায় প্রতেকেই সারা দিনে কোন না কোন সময়ে ইউটিউবে নিজেদে সময়ে ব্যয় করি। আর এবার ইউটিউব নিজেই আমাদের জানাবে যে আমরা সারা দিকে ঠিক কত সময়ে ইউটিউবে কাটিয়েছি।

এই ভিডিও স্ট্রিমিং অ্যাপের প্রতি আমাদের আসক্তি কাটাবার জন্য ইউটিউব নিজেই এই উপায় নিয়ে এসেছে। আসলে এবার সারা দিনে আপনি কতটা সময়ে ইউটিউবে খরচ করলেন তা আপনাকে ইউটিউবই জানিয়ে দেবে। এর জন্য আপনাদের ইউটিউবের অ্যাপে ওপরে ডান দিকে নিজেদের ছবি ট্যাপ করে ইউজার সেকশানে গেলে সেখানে ‘টাইম ওয়াচড’ বিভাগ দেখতে পাবেন। আর এখানে ট্যাপ করলেই ইউটিউবে আপনি সারাদিনে কত সময় কাটিয়েছেন তা জানা যাবে।

এই নতুন ফিচারের মাধ্যেম আপনারা শুধু সেই দিন কত সময় কাটিয়েছেন তাই নয় তার আগের দিন কত সময়ে ইউটিউবে দিয়েছেন তাও জানতে পারবেন। আর এর সঙ্গে এক সপ্তাহের গড় সময়ও জানা যাবে।

তবে এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এটি শুধু YouTube য়ের অ্যাপের ওয়াচ হিস্ট্রি। অন্যান্য মিউজিক বা টিভি অ্যাপের বিষয়ে এখানে জানতে পারবেন না।

Digit.in
Logo
Digit.in
Logo