এবার ইন্সটাগ্রাম স্টোরিজে এবার GIF ফাইল ও দেওয়া যাবে

এবার ইন্সটাগ্রাম স্টোরিজে এবার GIF ফাইল ও দেওয়া যাবে
HIGHLIGHTS

ইউজার্সরা GIPHY তে এখনকার ট্রেন্ডিং টপিক্সের মাধ্যমে ব্রাইজ করতে পারবে বা স্টিকার খোঁজার জন্য নিজেদের কালেকশান থেকেও সার্চ করতে পারবে

জনপ্রিয় ফটো এডিটিং প্ল্যাট ফর্ম ইন্সটাগ্রামে এবার একটি নতুন ফিচার যোগ হল। এই ফিচার্সের মাধ্যমে এবার ইন্সটাগ্রাম স্টোরিজে GIF স্টিকার সার্চ করে আর স্টোরিজের সঙ্গে এই ফিচার যুক্ত করতে সাহায্য করবে। এগুলি হল ফ্লিপকার্টের সবথেকে বেশি বিক্রিত স্মার্টফোন

কোম্পানি একটি ব্লগ পোস্টে লিখেছিল যে, “এবার আপনারা স্টোরিজে কোন ফটো বা ভিডিও তে একটি স্টিকার যুক্ত করার জন্য ট্যাপ করবে, তবে এবার আপনি একটি নতুন GIF অপশান দেখতে পাবেন। GIPHY যুক্ত অসংখ্য স্টিকার যুক্ত লাইব্রেরি অপশান করার জন্য এতে ট্যাপ করতে হবে”।

ইউজার্সরা "GIPHY" প্ল্যাটফর্মে বর্তমানে ট্রেন্ডিং টপিক্সের মাধ্যমেও ব্রাউজ করা যেতে পারে বা স্টিকার খোঁজার জন্য নিজের কালেকশানে সার্চ করতে পারে। কোম্পানি বলেছে যে অনেক নতুন নতুন এনিমেটেড স্টিকার ইউজার্সরা নিজেদের ফটো আর ভিডিও আর ক্রিয়েটিভ ও আরও ভাল করতে সাহায্য করবে।

ফটো শেয়ারিং প্ল্যাটফর্মে ইন্সটাগ্রামে এমন একটি সুবিধা নিয়ে আসবে যা ইউজার্সদের নিজেদের স্টোরিজে কোন সাইজের ফটো আর ভিডিও আপলোড করার অনুমতি দেবে। GIF স্টিকারের সুবিধা iOS আর অ্যান্ড্রয়েড দুটি ডিভাইসের জন্য ইন্সটাগ্রাম ভার্সান 29 এর পার্ট হিসাবে পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo