এবার নিজের ফোনে ভিডিও রিংটোন করতে পারবেন

এবার নিজের ফোনে ভিডিও রিংটোন করতে পারবেন
HIGHLIGHTS

সারা দেশের ইউজার্সরা এবার এই অ্যাপটি ব্যাবহার করতে পারবেন কারন এটি এর আগে শুধু আমেরিকাতে পাওয়া যেত আর এবার এটি ভারতের ভার্সানেও পাওয়া যাচ্ছে আর এতে বলিউড ভিডিও ও আপনারা নিজেদের রিংটোন করতে পারবেন

বৈশিষ্ট্য

  • একটি অ্যাপের মাধ্যমে এই ফিচার পাওয়া যাচ্ছে
  • সারা দেশের ইউজার্সরা এটি ডাউনলোড করতে পারবনে
  • আমেরিকার পরে এটি ভারতে এল

 

এবার আপনারা নিজেদের স্মার্টফোনে অডিও রিংটোন সরিয়ে ভিডিও করতে পারবেন। অবাক হলেও এটাই সত্যি, আসলে আমরা এখন ভিডিও রিংটোনের বিষয়ে কথা বলছি যা আপনারা নিজেদের ফোনে পেতে পারেন। আপনাদের বলে রাখি যে বেশ কিছু জায়গায় সফল ভাবে লঞ্চ হওয়ার অরে ক্যালিফোর্নিয়ার ভিডিও রিংটোন অ্যাপলিকেশান ভারতীয় ইউজার্সদের লক স্ক্রিন ভিডিও রিংটোন অ্যাপ তৈরি করেছে। আর এই অ্যাপের নাম Vyng । আর এটি একটি আমেরিকার কোম্পানি যা এর আগে আমেরিকার বেশ কিছু দেশে নিজদের পরিষেবা দিত আর এবার কোম্পানি তাদের এই অ্যাপ ভারতেও নিয়ে এসেছে।

আপনাদের বলে রাখি যে প্যান ইন্ডিয়ার ইউজার্সদের জন্য এই অ্যাপটি লঞ্চ করা হয়েছে। ইউজার্সরা একটি কলের সঙ্গে ভিডিও রিংটোন লাগাতে পারবেন। Vyng র ইন্ডিয়ান ভার্সানের সাহায্যে ইউজার্সরা বলিউড ভিডিওর ব্রাউজিং করে নিজেদের ফোনে রিংটোন করতে পারে। Vyng য়ের CEO Paul Kats লঞ্চের সময়ে এর অ্যান্ড্রয়েড ডমিনেট ইউজার্সরা এমনিতে ভারতে তাদের সব থেকে বড় মার্কেট বলেছেন আর সেহানে সবাই কাস্টম রিংটোন আর কলারটিউন পছন্দ করেন। আর এই জন্য কোম্পানি এই সিদ্ধান্ত নিয়েছে বলে তিনি জানান।

আপনাদের বলে রাখি যে Vyng অ্যান্ড্রয়েড প্রায় 6,000 ভার্সানে কাজ ল্রে। ফোনে কল আরও মজার করার জন্য আর ইনোভেটিভ করার জন্য তিনটি পেটেন্ট আছে যা কোর ইউনিক টেকনলজি ব্যাবহার করা যাবে। Vyng ভারতের সঙ্গে 174টি দেশে নিজেদের জায়গা তৈরি করাছে এই দেশ গুলি হল আমেরিকা, বাংলাদেশ, নেপাল, নাইজেরিয়া, ঘানা, ইন্দোনেশিয়া আর বেশ কিছু দেশ।

এই অ্যাপে বলিউডের সঙ্গে ইউজার্সরা সমস্ত গানের ব্যাবহার করা যাবে। আর সেগুলি রিংটোন হিসাবে ব্যাবহার করা যাবে। আর এই অ্যাপটি এই সময়ে Google Play স্টোরে লঞ্চ করা হয়েছে। আর এই অ্যাপটি শুধু অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য ব্যাবহার করা যাবে। আর আইফোন ইউজার্সদের আরও কিছু দিন অপেক্ষা করতে হবে। আর এটি ফোনের অ্যাপের মাধ্যমে নিজেদের ভিডিও আপলোড করতে পারবেন আর এতে রিংটোন হিসাবে ব্যাবহার করা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo