হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড বিটা অ্যাপে নতুন স্টিকার্স প্যাক নিয়ে এল

Updated on 21-Sep-2018
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপের নতুন স্টিকার ফিচার ছাড়া সোয়াইপ টি রিপ্লাই আর ডার্ক মোড ফিচারের ওপর কাজ করছে

এই বছর জুলাই মাসে হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড বিটা অ্যাপে স্টিকার প্রিভিউ করেছিল আর এবার WABetainfo য়ের রিপোর্ট অনুসারে কোম্পানি বিটা ভার্সানে নতুন স্টিকার প্যাক নিয়ে এসেছে আর এবার যা ‘বিস্কুট’ নামে এসেছে। আর এই স্টিকার গুলি রিয়্যাকশান ফিচার্সে বিটাতে টেস্ট করা হচ্ছে আর এই বিষয়ে এখন কোন খবর নেই যে এই ফিচারটি এমনি কবে আসবে।

সম্প্রতি কোম্পানি এও বলেছে যে এই ফিচার্স ভবিষ্যতে পাওয়া যাবে, তবে এই বিষয়ে অনেক দিন হয়েগেছে যে কোম্পানি হোয়াটসঅ্যাপে থার্ড পার্টি স্টিকার সাপোর্টের কথা ঘোষনা করেছে। 2108 সালে কোম্পানি এই নতুন ফিচার টেস্ট করছে।

https://twitter.com/WABetaInfo/status/1043032246272196609?ref_src=twsrc%5Etfw

সম্প্রতি হোয়াটসঅ্যাপে অ্যান্ড্রয়েড অ্যাপের জন্য স্পিট টু রিপ্লাই ফিচার্সের টেস্টিং শুরু করেছে। আর এই ফিচার আগে থেকে অ্যাপের iOS ভার্সানে আছে। আর সম্প্রতি অ্যান্ড্রয়েড ভার্সান 2.18.282 তে এই ফিচার দেওয়া হয়েছে। আর সোয়াইপটু রিপ্লাই ফিচাররের মাধ্যমে ইউজার্সরা কনভার্সেশানের সময়ে মেসেজ বাবলে সোয়াইপ করে রিপ্লাই করতে পারবেন, আর সেখানে এখন ইউজার্সরা মেসেজে ট্যাপ করে রিপ্লাই করেন। আর খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য এই ফিচার এসে যাবে।

কোম্পানি ইউটিউব, টুইট আর রেডিওর মতন হোয়াটসঅ্যাপেও ডার্ক মোড ফিচারের ওপর কাজ করতে পারবেন। আর রিপোর্ট অনুসারে , ‘ডার্ক মোড’ iOS আর অ্যান্ড্রয়েড দুটিতেই কাজ করবে। আর এই ফিচার এখন টেস্টিং পর্যায় আছে।

Connect On :