হোয়াটসঅ্যাপ সব ইউজার্সদের জন্য নতুন স্টিকার ফিচার নিয়ে এল

হোয়াটসঅ্যাপ সব ইউজার্সদের জন্য নতুন স্টিকার ফিচার নিয়ে এল
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপ এবার সব অ্যান্ড্রয়েড আর iOS ইউজার্সদের জন্য নতুন স্টিকার ফিচার নিয়ে এসেছে আর এই আপডেট ফেজ ম্যানারে আনা হয়েছে

বিগত বহুদিন ধরে বিভিন্ন ভাবে আলোচনায় থাকার পরে এবার হোয়াটসঅ্যাও স্টিকার্স ফিচার্স সব ইউজার্সদের জন্য নিয়ে এসেছে, আর এর আগে এই নতুন ফিচারটি শুধু বিটা ইউজার্সদের জন্য আনা হয়েছিল। আর এবার এই ফিচারটি অফিসিয়ালি সব হোয়াটসঅ্যাপ ইউজার্সদের জন্য আনা হয়েছে। আর এই নতুন আপডেট সব হোয়াটসঅ্যাপ ইউজার্সরা স্টিকার ফিচার ব্যাবহার করতে পারবেন আর চ্যাটের অভিজ্ঞতা আরও মজাদার করতে পারবেন।

আর এছাড়া আঞ্চলিক ভাষাতেও এই স্টিকার আনা হয়েছে। আর সম্প্রতি মালায়ালামে হোয়াটঅ্যাপ স্টিকার্সও অ্যান্ড্রয়েড আর iOS প্ল্যাটফর্মে আনা হয়েছিল।

কোম্পানি ইউজার্সদের জন্য ডেডিকেটেড স্টিকার স্টোর নিয়ে এসেছে সেখান থেকে তাদের এই স্টিকার ডাউনল্ডো করে ব্যাবহার করতে হবে। আর এই সময়ে হোয়াটসঅ্যাপে শুধু  12টি স্টিকার দেওয়া হয়েছে। তবে ইউজার্সদের থার্ড পার্টি অ্যাপের মাধ্যমে এই স্টিকার নিতে হবে।

আর কোম্পানি এই ফিচার ভারতের উৎসবের মরসুমের সময়ে নিয়ে এসেছে। এই স্টিকার হোয়াটসঅ্যাপের লেটেস্ট আপডেটে পাওয়া যাচ্ছে। আর এই পাডেটে ফেজ ম্যানারে আসবে, আর তাই আপনি যদি এখনও এই আপডেট না পেয়ে থাকেন তবে খুব তাড়াতাড়ি তা পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo