হোয়াটসঅ্যাপে অডিও মেসজেও নোটিফিকেশানে চেক করতে পারবেন

Updated on 22-Jul-2019
HIGHLIGHTS

WABetaInfo এবার টুইটারে একটি ছবি শেয়ার করেছে

iOS 13 য়ের অংশ হতে পারে এই ফিচারটি

ইন্টারনেটের খবর অনুসারে এবার WABetaInfo হোয়াটস অ্যাপে একটি নতুন ফিচারে কাজ করছে জার মাধ্যমে ইউজার্সরা নোটিফিকেশানে ভয়েস মেসেজ প্রিভিউ করতে পারবেন। আর এই নতুন ফিচার একটি বড় আপডেট iOS 13 য়ের অংশ হিসাবে আসবে। আর এই ফিচারের ওপরে কাজ করা হলেও এর রিলিজ ডেটের বিষয়ে কিছু জান জায়নি। এখন ইউজার্স নোটিফিকেশান থেকে ছবি আর ভিডিও প্রিভিউ করা যাবে। আর WABetaInfo র একটি ছবি টুইটার করে জানিয়েছে যে এর প্রিভিউ কেমন দেখতে হবে। ইমেজে নোটিফিকেশানে ভয়েস মেসেজ প্লে আইকনের সঙ্গে দেখা গেছে।

জুন মাসে জানা গেছিল যে হোয়াটসঅ্যাপ নতুন ফিচারের ওপর কাজ করছে আর এতে ইউজার্সরা তাদের হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস আর অন্য সোশাল মিডূয়া অ্যাপে শেয়ার করতে পারবেন। আর এই ফিচার বিটা ইউজার্সদের জন্য এসেছে। লেটেস্ট হোয়াটসঅ্যাও বিটা ভার্সানে ইউজার্সরা তাদের স্ট্যাটাস শেয়ার করার জন্য একটি বটন দেখতে পারবেবন। আর এই ফিচারে ইউজার্সরা তাদের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ফেসবুক,ইন্সটাগ্রাম, জিমেল আর গুগলে দিতে পারবেন।

হোয়াটসঅ্যাপে নতুন শর্টকার্ড ফিচার অ্যাড হতে পারে। নতুন কুইক এডিট মিডিয়া শর্ট কার্ট ফিচার খুব কাজের। আর এর মাধ্যমে ইউজার্সরা অন্য কাউকে পাঠানো ছবি অ্যাপের মধ্যে এডিট করতে অন্য কন্ট্যাক্টে শেয়ার করতে পারবেন।

বলা হচ্ছে যে হোয়াটসঅ্যাপের এই ফিচার ইউজার্সদের সময় বাঁচাবে। আসলে হোয়াটসঅ্যাপে রিসিভ করা ইমেজ প্রথমে ফোনে স্টোরেজে সেভ করা হবে আর সেভ হওয়ার পড়ে এই ছবিও পরিবর্তন করা যাবে। আর এই ফিচারের সাহায্যে ইউজার্সদের আলাদা করে এডিট করতে হবে না।

Connect On :