TWITTER য়ে কি করে ইমোজি রিয়্যাকশান কি করে ব্যাবহার করবেন

Updated on 27-Jan-2020
HIGHLIGHTS

নতুন ফিচার অ্যাপে ডাউনলোড করার পরে ব্যাবহার করতে পারবেন

DM য়ে ইমেজ রিয়্যাকশানের সঙ্গে রিপ্লাই করতে পারবে

Twitter রা গ্রাহকদের ফেসবুকের মতন একটি ইমোজি রিয়্যাকশান দিয়েছে যা থেকে আপনারা ডিরকেট মেসজে ব্যাবহার করতে পারবেন। এই ফিচার ফেসবুকের ফিচারের মতন হলেও এতে কিছু পার্থক্য আছে। টুইটারে আপনারা হার্ট বা অ্যাংরি ইমেজের বদলে হার্ট ফায়ার রিয়্যাকশান পাবেন।

আপনারা মেসেজের ডান দিকে হার্ট প্লাস আইকনে ট্যাপ করে কোন DM য়ে রিয়্যাক্ট করতে পারবেন। আর সামনের গ্রাহক রিয়্যাকশান আর নোটিফিকেশান পাবে যা অ্যাপের পুরনো ভার্সানে ব্যাবহার করা হলে এই রিয়্যাকশান একটি টেক্সট রিপ্লাই হিসাবে দেখা যাবে। আর আপনারা পুরনো মেসেজে রিয়্যাকশান অ্যাড করতে পারবেন।

https://twitter.com/TwitterSupport/status/1220124106634321921?ref_src=twsrc%5Etfw

প্রথমে কোম্পানি শুধু সাতটি ইমেজ দেবে আর তারা অ্যাপেলের আইমেসেজ কপি করেছে। টুইটারে ইমেজো রিয়্যাকশানের বিষয়ে বলা হয়েছে যা ধিরে ধিরে অ্যান্ড্রয়েড, ডেকস্টপ আর আইফোনের জন্য আসবে। আর এই অ্যাপে নতুন ফিচার হিসাবে আপনাদের অ্যাপটি ডাউনলোড করতে হবে।

টুইটারে ইমোজি রিয়্যাকশান কি করে ব্যাবহার করবেন?

যদি আপনি টুইটারে কোন মেসেজ বা ইমোজি পাঠাতে চান তবে মেসেজে গিয়ে হার্ট আর প্লাস আইকনে ক্লিক করবেন। আর এর পরে ক্লিক ট্যাপ করার পরে ইমোজি দেখা যাবে যা আপনারা ইমেজ বাছতে পারবেন। আর টুইটারের ইমেজ ক্রাগ , স্যাড, হার্ট, প্লাম আর থাম আছে

আপআনারা যদি কোন মেসেজে রিয়্যাকশান দেন তবে আপনার মেসেজে গিয়ে হার্ট প্লাস আইকনে ক্লিক করতে হবে।

আর দুবার ক্লিক করলে ট্যাপ করার পরে আপনার ইমোজি মেনু দেখা যাবে যেখানে আপনারা আপনাদের পছন্দ অনুসারে রিয়্যাকশান বাছতে পারবেন।

টুইটারের এই ইমেজ রিয়্যাকশান এই ইমোজি রিয়্যাকশানের মোট সাতটি ইমোজি আছে।

সম্প্রতি টুইটারে নতুন অ্যান্ড্রয়েড আপডেটে কিছু সমস্যা দেখা গেছে আর এর জন্য অ্যাপে লঞ্চ হওয়ার পরে ক্র্যাশ হয়। টুইটারে অ্যান্ড্রয়েড ভার্শান 8.28 য়ে সমস্যা দেখা গেছে। আর এর পরে টুইটারে সাপোর্ট না এলে সমস্যা ঠিক করা হয়। টুইটার বলে যে নতুন আপডেটে আপডেট অ্যাপ আসেনি।

Connect On :