খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েডে আসবে হোয়াটসঅ্যাপ গ্রুপ এনেবেল ফিচার

Updated on 01-Mar-2019
HIGHLIGHTS

গ্রুপ এনেবেল ফিচারে কোন হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন কাউকে না জিজ্ঞেস করে আপনার অনুমতি ছাড়া আপনাকে কোন গ্রুপে অ্যাড করতে পারবেনা

হাইলাইট

  • এবার অ্যান্ড্রয়েড অ্যাপে গ্রুপ ইনভিটেশান ফিচার এল
  • তিনটি অপশান পাওয়া যাবে- এভ্রিওয়ান, মাই কন্ট্যাক্টস আর নোবডি

 

প্রায়ই জনপ্রিয় মেসেঞ্জিং অ্যাপ তাদের iOS আর অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য আপডেট নিয়ে আসে। কিছু দিন আগে হোয়াটসঅ্যাপ প্রথমে iOS বিটা ইউজার্সদের জন্য নতুন গ্রুপ ইনভাইট ফিচার আপডেট করেছিল আর রিপোর্ট অনুসারে, অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্যও তাড়াতাড়ি নতুন গ্রুপ ইনভিটেশান ফিচার আসবে। কোম্পানি অ্যান্ড্রয়েড 2.19.55 আপডেটের সঙ্গে অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য নতুন গ্রুপ ইনভাইট ফিচার টেস্ট করছে। হোয়াটসঅ্যাপ ইনভিটেশান ফিচার এবার ডেভলাপিংয়ে থাকার মানে এই যে অ্যান্ড্রয়েড ইউজার্সরা খুব তাড়াতাড়ি এই আপডেট পাচ্ছে। ফেসবুক অধিকৃত কোম্পানি এবার আপডেট দেওয়ার মানে এই যে এই ফিচার ভবিষ্যতে এনেবেল করা হবে আর হোয়াটসঅ্যাপ অ্যাপে নতুন ফিচার এনেবেল হওয়ার সময়ে মনে হতে পারে যে হোয়াটসঅ্যাপ বড় বাগ ফ্রি অভিজ্ঞতা ডেলিভারি করবে।

গ্রুপ ইনভিটেশান ফিচারের অন্তর্গত কোন হোয়াটসঅ্যাপ গ্রুপ অ্যাডমিন আপনার অনুমতি ছাড়া গ্রুপে অ্যাড করতে পারবেন না। আর এই ফিচারে আপনার কাছে অপশান থাকবে যে আপনি গ্রুপে অ্যাড করতে চান কিনা। আর এই ফিচারে তিনটি অপশান থকাবে যাতে এভ্রিওয়ান, মাই কন্ট্যাক্টস আর নোবডি আছে,

এই অপশান হোয়াটসঅ্যাপে প্রাইভেসিতে থাকবে। আর এর জন্য আপনাকে প্রাইভেসি অপশানে গিয়ে গ্রুপ সিলেক্ট ক্রত্যে হবে আর এভ্রিওয়ান, মাই কন্ট্যাক্টস আর নোবডি অপশানে একটি বাছতে হবে। এভ্রিওয়ান বাছার পরে আপনাকে কেউ গ্রুপে অ্যাড করতে পারবে।

মাই কন্ট্যাক্টস অপশানে আপনার কন্ট্যাক্টে কোন ইউজার আপনার অনুমতি ছাড়া গ্রুপে অ্যাড করতে পারবেনা। আর শেষ নোবডি অপশান বাছলে একটি ইউজার আপনাকে গ্রুপে অ্যাড করার আগে আপনার অনুমতি চাইবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :