এবার পেটিএম আনছে লাইভ টিভি, আর ডিটেলসে জানুন

এবার পেটিএম আনছে লাইভ টিভি, আর ডিটেলসে জানুন
HIGHLIGHTS

এবার খবর, খেলা বা এন্টারটেন্মেন্ট চ্যানেল দেখা আরও সহজ হয়ে উঠবে

এই সময়ে আমাদের দেশে এমন কেউ নেই যে পেটিএমের কথা জানেনা বা এই অ্যাপটি ব্যাপহার করেনি। আর এবার নিজেদের পরিধি বাড়ানোর জন্য পেটিএম একটি নতুন সুবিধা নিয়ে এসেছে।

পেটিএম একটি ইন অ্যাপ মেসেজ ফেসিলিটি নিয়ে এসেছে যার মাধ্যমে ইউজার্সরা নিজেদের বন্ধু আর আত্মীয় স্বজনদের টাকা পাঠাতেও যেমন পারবে তেমনি তাদের কাছে টাকার রিকুয়েস্টও করতে পারবে। আর এবার তারা ইন অ্যাপ লাইভ টিভি অ্যাক্সেস নিয়ে এসেছে। যার ফলে এবার খবর, খেলা বা এন্টারটেন্মেন্ট চ্যানেল দেখা আরও সহজ হয়ে উঠবে।

আর এখন পেটিএম এই নতুন পরিষেবা গ্রাহকদের দেওয়ার জন্য একটি নতুন বিটা টেস্ট চালিয়েছে। আর এবার এটি পেটিএম ইনবক্স নামে রোল আউট করা হয়েছে। এতে অনেক আলাদা আলদা কন্টেন্ট দেওয়া হয়েছে আর এটি এখন ইউজার্সদের জন্য দেওয়া শুরু হয়েছে।

ভবিষ্যতে পেটিএম একটি সুপার ডিপার ইউসার এঙ্গেজমেন্ট নিয়ে আসবে। আর কোম্পানি বলেছে যে এটি প্রত্যেক ইউজার তারা যেমন অ্যাপ  ব্যাবহার করে তাতে এটি নিজে থেকেই রেকমেন্ড করবে। আর এখন এটি 120 মিলিয়ানের মত্ন অ্যাক্টিভ ইউজার আছে। আর যা প্রতিদিন বাড়ছে।

কোম্পানির সিনিয়ার ভাইস প্রেসিডেন্ট Deepak Abbot জানিয়েছে ন যে, “আমরা প্রতিদিনের কাজের অংশ হতে পেরে খুবই আনন্দিত। আর এবার আমরা লাইভ টিভির মতন আর ও অনেক কন্টেন্ট নিয়ে আসব। আর যাতে ভবিষ্যতে গ্রাহকরা আরও বেশি আকর্ষিত হ্ন। পেটিএম ভারতের জন্য একটি সুপার অ্যাপ আর এটি এবার আরও অনেক পোর্টফোলিও আর গ্রাহকদের আরও অনেক সুবিধা দিতে বদ্ধপরিকর”।

Digit.in
Logo
Digit.in
Logo