সিমের পরে এবার এল পতঞ্জলির মেসেঞ্জিং অ্যাপ “কিম্বো’

সিমের পরে এবার এল পতঞ্জলির মেসেঞ্জিং অ্যাপ “কিম্বো’
HIGHLIGHTS

গুগল প্লে স্টোরে কিম্বো অ্যাপকে একটি রিয়েল টাইম মেসেঞ্জিং অ্যাপ বলা হয়েছে

যোগ গুরু রামদেবের পতঞ্জলি ব্র্যান্ডের একটি মেসেঞ্জিং অ্যাপঅও লঞ্চ হয়েছে যার নাম দেওয়া হয়েছে “কিম্বো”। বলা হচ্ছে যে এই অ্যাপটি বিখাত্য মেসেঞ্জিং অ্যাপ হোয়াটসঅ্যাপকে প্রতিযোগিতায় ফেলতে আনা হয়েছে যা গুগল প্লে স্টোরে 1 বিলিয়ানের বেশি ডাউনলোড হয়েছে। আর কিছু দিনআগেই পতঞ্জলি স্বদেশী সিম কার্ড লঞ্চের পরেই নিজেদের মেসেঞ্জিং অ্যাপ নিয়ে হাজির হল পতঞ্জলি।

পতঞ্জলির স্পোকপার্সান SK Tijarawala টুইট করে বলেছেন যে , “এবার ভারত বল্বে। সিম কার্ড লঞ্চ করার পরে রামদেব নতুন মেসেঞ্জিং অ্যাপ কিম্বো লঞ্চ করে দিয়েছে এই অ্যাপ আমাদের নিজেদের # স্বদেশী মেসেঞ্জিং প্ল্যাটফর্ম। আর এটি সোজা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা যাবে”। Tijawarawala ব্লেন যে কিম্বো একটি সংস্কৃত শব্দ যা খবরা খবর নেওয়ার জন্য ব্যাবহার করা হয়।

হোয়াটসঅ্যাপের মতন এই অ্যাপটি ও ডিরেক্ট মেসেজ করতে পারবে আর না হলে গ্রুপ বানিয়ে কথা বলা যাবে । আর এছাড়া ব্রডকাস্ট লিস্টও বানানো যাবে আর স্লেব্রেটিদের ফলোও করা যাবে আর কিম্বো অ্যাপের ব্যাবহার করে ডুডল করা যেতে পারে।

 

গুগল প্লে স্টোরে কিম্বো অ্যাপেকে রিয়েল টাইম মেসেঞ্জিং অ্যাপ হিসাবে বলা হয়েছে। আর ডেস্ক্রিপশানে বলা হয়েছে, “ কিম্বো অ্যাপ ফ্রি ফোন আর ভিডিও কলিংয়ের সঙ্গে প্রাইভেট গ্রুপ চ্যাটও করায়। এতে টেক্সট অডিও, শেতার, ফটো , ভিডিও, স্টিকার্স, লোকেশান, GIF, ডুডল আর অন্য অনেক মজার ফিচার্স আছে”।

এর আগে পতঞ্জলি BSNLয়ের সঙ্গে চুক্তি করে 27মে নিজেদের স্বদেশী সমৃদ্ধ সিম কার্ড লঞ্চ করেছিল। আর যা এখনও পর্যন্ত শুধু কোম্পানির কর্মচারিরা আর অফিসাররা পাচ্ছে। পতঞ্জলি 144টাকার রিচার্জে 2GB ডাটা, আনলিমিটেড ভয়েস কল আর 100টি SMS অফার করছে।

এর সঙ্গে গ্রাহকরা কিছু অন্য অফারও পাচ্ছে। যার মধ্যে সিমের মাধ্যমে পতঞ্জলি প্রোডাক্টে 10শতাংশ ডিস্কাউন্ট আছে। আর স্বদেশী সমৃদ্ধ সিম কার্ডের ইউজার্সরা 2.5লাখ পর্যন্ত মেডিকাল ইন্সোরেন্স আর 5 লাখ পর্যন্ত লাইফ ইন্সোরেন্স পাচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo