এবার Google Map য়ে অটো ভাড়াও দেখা যাবে

এবার Google Map য়ে অটো ভাড়াও দেখা যাবে
HIGHLIGHTS

যদি আপনি দিল্লিতে থাকেন আর আর গুগল ম্যাপ ব্যাবহার করেন তবে এবার আপনার জন্য একটি ভাল খবর এসেছে, আসলে এবার দিল্লি গুগল ম্যাপ ইউজার্সরা অটোর ভাড়া এই অ্যাপে দেখতে পারবেন

বৈশিষ্ট্য

  • Google Map এবার একটি নতুন ফিচার অ্যাড করেছে
  • অ্যান্ড্রয়েড ভার্শান 10.6 য়ে এই আপডেট পাওয়া যাবে
  • গুগল ম্যাপের পাবলিক ট্র্যান্সপোর্টে এই ফিচার কাজ করবে

 

যেখানে গুগলের এই নতুন আপডেট আর ফিচার্স নিয়ে এসেছে এখানে এই ফিচার এই অ্যাপে অ্যাড হয়েছে। আর এই নতুন ফিচারে গুগল ম্যাপে পাবলিক ট্রান্সপোর্ট ট্যাব এসেছে। আর এই নতুন আপডেটের ফলে এবার দিল্লির ইউজার্সরা গুগল ম্যাপের মাধ্যমে তাদের অটোর ভাড়া বেস্ট রুট আর ফেয়ার এস্টিমেটের বিষয়ে জানতে পারবে। আর এই আপডেট সেই ইউজার্সদের জন্য ভাল যারা সম্প্রতি দিল্লিতে এসেছেন।

অ্যান্ড্রয়েড ভার্সান 10.6 য়ে আপনারা গুগল ম্যাপের আপডেট পাবেন। আর এই ফিচারের মাধ্যমে আপনারা এবার সহজে জানতে পারবেন যে আপনি যেখানে যেতে চান সেখানের অটো ভাড়া কত আর আপনার জন্য সস্তার কি হবে। আর এই ফিচারের সুবিধা আপনারা গুগলের “ক্যাব” মোডে পাবেন। গুগল অনুসারে এই ভারা Delhi Traffic Police আর কিছু বিশেষজ্ঞদের সাহায্যে বানানো হয়েছে। আর আপনারা এই ফিচারের সুবিধা নেওয়ার জন্য গুগল ম্যাপের আপডেট করতে পারেন যার পরে এই ফিচার আপনারা পাবেন।

আর এবার এভাবে আপনারা কোন অজানা জায়গায় যেতে হলে এটি ভাল করে ব্যাবহার করতে পারবেন। আর এর সাহায্যে আপনারা জানতে পারবনে যে কোন জায়গায় যেতে কত টাকা ভাড়া লাগবে আর কেউ ভুল বললে আপনারা তাও জানতে পারবেন। আর এর সঙ্গে আপনারা বেশ কিছু সুবিধাও পাচ্ছেন।

Digit.in
Logo
Digit.in
Logo