এবার Google Assistant, iPads য়েও পাওয়া যাচ্ছে

Updated on 15-Mar-2018
HIGHLIGHTS

iPadয়েও Google Assistant সেভাবেই কাজ করবে, যেভাবে iPhoneয়ে করে, আর এবার এই অসাধারন অভিজ্ঞতাটি আপনি একটি বড় স্ক্রিনে পাবেন

আপনাদের নিশ্চই মনে আছে যে গত বছর গুগল তাদের Assistant কে iPhonesয়ের জন্য নিয়ে এসছিল, এটি তাদের জন্য বড় খবর যারা অ্যাপেলের সঙ্গে অ্যান্ড্রয়েড স্মার্টফোনেও ব্যবহার করতে পারত। স্মার্টফোন থেকে শুরু করে হেডফোন, স্পিকার সবই অ্যামাজন ইন্ডিয়াতে ব্যাপক ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

আর এছাড়া আরও একবার অ্যাপেল ইউজার্সদের গুগলের একটি নতুন জিনিস দিচ্ছে। আপনাদের জানাই যে গুগল তাদের অ্যাসিস্টেন্ট কে iPadsয়েও দেওয়া শুরু করেছে।

দ্যা বার্জের একটি রিপোর্ট যদি সত্যি হয় তবে, কোম্পানি বলেছে যে অ্যাপেল আইপ্যাডেও অ্যাসিস্টেন্স কাজ করবে, ঠিক যে ভাবে iPhoneয়ে করা হয়। তবে অ্যান্ড্রয়েড ডিভাইসের তুলনায় আতে কিছু সীমা আছে। আর গুগল বলেছে যে স্বত্তেও এটি কাজ করবে।

অ্যান্ড্রয়েডে এরকম করার জন্য এই লাইটের ডিম করতে পারে আর এছাড়া আপনার জন্য টেক্সটও করতে পারবে, ভিডিও কলের মতন আরও অনেক কাজ করে দেবে, আর আনার জন্য রিমাইন্ডার সেট করতে পারে। আর এছাড়া আপনাদের জানিয়ে রাখি যে গুগল অনুসারে আপনি একটি বড় সুবিধা পাবেন তা এই যে আপনি এই মজার এবার বড় স্ক্রিনেও দেখতে পাবেন। আর এর সঙ্গে ল্যান্ডস্কেপ আর পোট্রেট দুটি মোডেও করা যাবে।

এছাড়া আপনাদের এও বলে রাখি যে অ্যাসিস্টেন্ট আপনার মাল্টি টাস্কও করে দেবে। আর এর মানে এই যে আপনি অন্য কোন অ্যাপে থাকলেও এটি ব্যবহার করতে পারবেন।

Connect On :