এবার গুগলের জিমেলে ডায়নামিক ইমেল ফিচার আসবে কি করে কাজ করবে এটি?

Updated on 24-Jun-2019
HIGHLIGHTS

এখন জিমেলের ডায়নামিক ফিচার বিটাতে টেস্ট হচ্ছে

এটি আগামী 2 জুলাই য়ের মধ্যে এসে যাবে

সম্প্রতি গুগল তাদের নতুন জিমেল ফিচার মানে ডায়নামিক ইমেল নিয়ে এসেছে। আর এই ফিচার এখন একটি বিটা প্রোগ্রামে টেস্ট করা হচ্ছে আর এই ফিচার 2 জুলাইয়ের মধ্যে আসবে।

নাম থেকেই বোঝা যাচ্ছে যে এই ডায়নামিক ফিচার কোন মেসেজের মধ্যে কোন সিদ্ধান্ত নিতে হলে কাজে আসবে। আর এটি সেই সময়ে বেশি কাজে আসতে পারে যখন আপনি অফিসিয়াল মেলে র‍্যাম্পার্ড করবেন। আর এছাড়া আপনাদের একটি সাব্জেক্ট লাইনে মেসেজ সেন্ড আর রিসভিব করতে হবে না।

আপনাদের জানিয়ে রাখি যে গুগল অফিসিয়াল ব্লগ স্পটে বলেছে, “ডায়নামিক ইমেলের সঙ্গে আপনারা মেসেজের মধ্যে ডায়রেক্টলি কোন ডিসিশান নিতে পারবেন। আর এর সঙ্গে আপনারা এর মাধ্যমে একাধিক বার তা করতে পারবেন।“

গুগল অনুসারী এই সুবিধা OYO আর Pinterest য়ের মতন কোম্পানি গুলি ইন্টার‍্যাক্টিভ ইমেল পাঠানোর অনুমতি দেবে আর গ্রাহকরা জিমেল ইন্টারফেস অ্যাড করার জন্য আবশ্যক হবে আর কোন ইমেল ছাড়া কথা বলতে পারবেন। আর এছাড়া গুগল ডক্সের মতন থ্রেডের সঙ্গে গ্রাহকরা এবার কোন ইমেল পেলে তা আবশ্যক হবে নার কারন সব কিছু একবারে পাওয়া যাবে।

কোন গ্রাহক যদি তাদের জিমেল অ্যাপে পরিবর্তন না করতে চান তবে এটি আবশ্যক নয় কারন সবাই তাদের অ্যাপে পরিবর্তন না চাইতেও পারবেন। আর জি সুট অ্যাকাউন্টের আপনার ক্লায়েন্ট বা সহকর্মী কে পাঠানোর জন্য ইমেলের জন্য এই পরিবর্তন করা আর অ্যাডমিন ক্যান্সলে করা দরকার।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :