এবার ফেসবুক মেসেঞ্জার অটোমেটিকালি স্প্যানিশ আর ইংরেজির অনুবাদ করতে পারবে

এবার ফেসবুক মেসেঞ্জার অটোমেটিকালি স্প্যানিশ আর ইংরেজির অনুবাদ করতে পারবে
HIGHLIGHTS

ফেসববুক ম্যাসেঞ্জারের একটি নতুন ট্রান্সলেশান ফিচার খুব তাড়াতাড়ি অন্য ভাষাও সাপোর্ট করবে

এবার ফেসবুক ম্যাসেঞ্জার অটোমেটিকালি স্প্যানিশ বা ইংরেজিতে ট্রান্সলেট করতে পারবে। wersam.com য়ের একটি নতুন রিপোর্ত অনুসারে “ফেসবুক মেসেঞ্জার AI বোট ‘M’এবার নিজে থেকে আপনার কথাবার্তা ট্র্যান্সলেট করতে পারবে। ‘M’ ট্রান্সলেশানের M সাজেশান ফিচার দেওয়া হয়েছে যা ফাস্ট রিপ্লাই, পোলস আর অন্য কনভার্সেশান স্টাটারে আপনারা সাহায্য করবে”।

মুলত ফেসবুক F8 য়ের সময়ে ঘোষনা করা এই ফিচার M ট্রান্সলেশান সাজেশান সোশ্যাল নেটওয়ার্কিং জায়েন্টয়ের একটি নতুন টল হিসাবে এসেছে। ফেসবুক F8  অনুকুল কনফারেন্সের সময়ে সেই সব ডেভালাপারদের জন্য স্পেশালি খেয়াল রেখেছে যারা ওয়েবসাই প্রোডাক্ট আর পরিষেবা দেয়।

রিপোর্ট অনুসারে এবার ইউজার্সরা একটি নতুন ভাষাতে মেসেজ পাবে আর তার কাছে অ্যাপে ডিফল্ট ভাষা যদি অন্য হয় তবে এই ফিচার ট্রান্সলেট করার অপশান অফার করবে।‘M’ ফিচার আগেই আমেরিকা আর মেক্সিকোতে পাওয়া যায়।

আর সোশাল নেটওয়ার্ক সাইট অনুসারে এই ফিচারটি সবাইকে একে অপরের সঙ্গে কানেক্ট করার কাজ সহজ করবে। আর এটি অন্য অ্যাপ থেকে ট্রান্সেলেট করার থেকে সহজ হবে।

ভায়াঃ  

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit.in
Logo
Digit.in
Logo