মাই এয়ারটেল অ্যাপের মাধ্যমে এবার Ola ক্যাব বুক করা যাবে

Updated on 21-Jan-2019
HIGHLIGHTS

এয়ারটেল তাদের মোবাইল অ্যামে নতুন ফিচার নিয়ে এসেছে যার মাধ্যমে ইউজার্সরা অল্প সময়ে ওলা অ্যাপ বুক করতে পারবেন, তবে এই অ্যাপে ওলার সব ফিচার্স নেই

বৈশিষ্ট্য

  • অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে এই ফিচার আপডেট হয়েছে
  • ওলার সব ফিচার এখানে নেই
  • এয়ারটেলের অ্যাপের মাধ্যমে বুকিং করলে 25% ক্যাশব্যাক পাওয়া যেতে পারে

 

ভারতীয় এয়ারটেল প্রায়ই তাদের মাই এয়ারটেল মোবাইল অ্যাপে নতুন ফিচার নিয়ে আসে। কিছু দিন আগেই কোম্পানি একটি নতুন ফিচার নিয়ে এসেছে যার মাধ্যমে ইউজার্সরা এই অ্যাপের মাধ্যমে তাদের অ্যাকাউন্টের বৈধতা জানতে পারেবন। আর এবার কোম্পানি তাদের অ্যাপে নতুন ফাংশান নিয়ে এসেছে যার মাধ্যমে ইউজার্সরা ওলা ক্যাব বুক করতে পারবেন। অ্যান্ড্রয়েডের মাই এয়ারটেল অ্যাপে ওলার ইন্টিগ্রেশান এসে গেছে আর এবার ইউজার্সরা তাদের নিজেদের ওলা অ্যাকাউন্টে মাই এয়ারটেল অ্যাপে লিঙ্ক করার পরে ক্যাব বুক্র করতে পারবেন। আর ওলা ক্যাবের ট্যাব অ্যাপের হোম স্ক্রিনে কুইক মেনু অপশানে দেওয়া হয়েছে। এই আপডেট এখন শুধু অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য আনা হয়েছে এখনও iOS য়ে এই আপডেট আসেনি। তবে এটা খেয়াল রাখতে হবে যে ওলার সব ফিচার্স এখানে পাওয়া যাবে না।

মাই এয়ারটেল অ্যাপে ওলা সার্ভিস এখন অ্যাড করা শুরু হয়েছে আর এখানে ওলার সব ফিচার্স পাবেন না। অ্যাপের মাধ্যমে আপনারা ওলা মিনি, বাইক, অটো, প্রাইম প্লে আর প্রাইম SUV ক্যাব বুক করতে সক্ষম হলেও অন্য কোন ফিচার্স পাবেন না। আর আপনারা মাই এয়ারটেল অ্যাপের মাধ্যমে ক্যাব বুক করলে 25% ক্যাশব্যাক পেতে পারেন। আর এই ক্যাশব্যাক আপনার এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্কে অ্যাড করা হবে।

এখানে USSD কোডের মাধ্যমে ইউজারকে তাদের এয়ারটেল প্রিপেড অ্যাকাউন্ট্র বৈধতা চেক করতে পারবেন সেখানে এটি অন্য ভাবেও করা যাবে। আর আপনাদের বলে রাখি যে আসলে এয়ারটেল ইউজার্সরা এবার মাই এয়ারটেল মোবাইল অ্যাপের ব্যাবহার করতে পারবেন আর নিজদের অ্যাকাউন্টের ভ্যালিডিটি জানতে আপ্রবেন। আর আপনাদের বলে রাখি যে মাই এয়ারটেল মোবাইল অ্যাপ টেলিকম কোম্পানির সেল কেয়ার মোবাইল অ্যাপলিকেশান। আর এই অ্যাপের আপডেটের পরে এবার ইউজার্সরা এখানে নিজদের অ্যাকাউন্ট ভ্যালিডিটি দেখতে পারবেন।

Connect On :