এবার Airtel আর নেটফ্লিক্সের চুক্তি ইউজার্সদের ফ্রি সাবস্ক্রিপশান দেবে

Updated on 20-Apr-2018
HIGHLIGHTS

মে মাসে Airtel আর Netflix য়ের চুক্তির অফিসিয়াল ঘোষনা করা হয়েছে

ভারতী এয়ারটেলের ইউজার্সদের Airtel TV অ্যাপে ফ্রি সাবস্ক্রিপশান অফার করার জন্য নেটফ্লিক্সের চুক্তির অফিসিয়াল ঘোষনা করা হতে পারে। এটি এয়ারটেল গ্রাহকদের জন্য একটি ভাল খবর হতে পারে।

Netflix, 2016  ভারতে তাদের স্ট্রিমিং পরিষেবা শুরু করে দিয়েছে। কোম্পানি তিনটি প্ল্যান নিয়ে এসেছে যার মাধ্যেম 500 টাকার প্ল্যান, 650টাকার স্ট্যান্ডার্ড প্ল্যান আর 800টাকার প্রিমিয়াম প্ল্যান আছে। বেসিক প্ল্যানে ইউজার্সরা HD আর আল্ট্রা HD কন্টেন্ট দেখতে পারবেন না। তবে স্ট্যান্ডার্ড প্ল্যানে ইউজার্সরা HD কন্টেন্ট দেখতে পারবেন আর এক সময়ে 2টি ডিভাইসে কন্টেন্ট দেখতে পারবেন, আর এবার আমরা যদি প্রিমিয়াম প্ল্যানের কথা বলি তবে তারা নিজেদের পছন্দের কন্টেন্ট দেখতে পারবেন। প্রিমিয়াম প্ল্যানের ইউজার্সরা তাদের পছন্দের কন্টেন্ট HD  আর আল্ট্রা HD কোয়ালিটি দেখতে পারবেন আর এক সময়ে এক সঙ্গে 4টি কন্টেন্ট দেখতে পারবেন।

Paytm মলে এই অসাধারন অফার গুলি পাওয়া যাচ্ছে

এয়ারটেল স্ট্রিমিং ইন্ডাস্ট্রি প্রতিযোগীদের প্রতিযোগিতায় ফেলার জন্য নিজেদের কন্টেন্ট শক্তিশালি করার জন্য চেষ্টা করছে। এই সময়ে এবার অধিকতম ভারতীয়রা স্মার্টফোনে বেশির ভাগ সময় কাজ করে, আর ব্যবহার করে আর এই জন্য ভারতী এয়ারটেল তাদের ইউজার্সদের অ্যামাজন প্রাইম পরিষেবার ফ্রি সাবস্ক্রিবশান নেওয়ার আগে প্রথমে অ্যামাজনের সঙ্গে চুক্তি করেছে। আর এই অফার এয়ারটেলের ইনফিনিটি প্ল্যানে 499টাকা, 799টাকা আর 1,199 টাকার রিজার্জ আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

ফ্রি সাবস্ক্রিপশান পাওয়ার জন্য ইউজার্সদের  নিজেদের স্মার্টফোনে AirtelTVঅ্যাপে ডাউনলোড করা হবে আর নিজেদের এয়ারটেল পোস্টপেড ফোন নম্বর থেকে লগ ইন করতে হবে, আর এর পরে ইউজার্সরা এক বছরের প্রাইম মেম্বারশিপের সুবিধা পেতে পারবেন। আর আর পরে ভিডিও পরিষেবা ফ্রি সাবস্ক্রিপশানের সঙ্গে উপযোগ করার জন্য ব্যানারে ক্লিক করে অ্যামাজনে লগ ইন ডিটেলসের সঙ্গে লগ ইন করতে হবে। এয়ারটেল টিভি অ্যাপের iOS আর অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে পাওয়া যাবে।  

Via

Connect On :