এবার Hotstar য়ে নিজের প্রিমিয়াম শো ডাউনলোড করে দেখতে পারবেন

এবার Hotstar য়ে নিজের প্রিমিয়াম শো ডাউনলোড করে দেখতে পারবেন
HIGHLIGHTS

Hotstar এই আপডেট 2 জানুয়ারি নিয়ে এসেছিল আর এবার এজ-টু-এজ ডিসপ্লে সাপোর্টের সঙ্গে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ভিডিও সাপোর্ট করবে

বৈশিষ্ট্য

  • এবার আপনারা হটস্টারে প্রিমিয়াম কন্টেন্ট ডাউনলোড করতে পারবেন
  • 18:9 অ্যাস্পেক্ট রেশিওর স্ক্রিনের জন্য এই সাপোর্ট এসেছে

 

বিখ্যাত ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স ইত্যাদির মাধ্যমে আপনারা পছন্দের কন্টেন্ট ডাউনল্ডো করে পরে তা ইন্টারনেট ছাড়া দেখতে পারবেন। Hotstar ও এবার জানিয়েছে যে তারা ইউজার্সদের প্রিমিয়াম কন্ট্যান্ট ডাউনলোড করে পরে তা দেখতে দেবে। আর এই ফিচার সেই সময়ে কাজে আসবে যখন ইউজার্সরা ট্র্যাভেল করবে, তাদের কাছে সেই সময় ইন্টারনেট নেই। অ্যান্ড্রয়েড আর iOS য়ে দুটিতেই এই নতুন আপডেটের ফিচার এসে গেছে।

এখানে বলা হয়েছে যে, “এবার আপনারা আপনাদের পছন্দের প্রিমিয়াম শো পছন্দের প্রিমিয়াম শো যেমন গেম অফ থ্রোন্স, ফেন্ডস, বিগ ব্যাং থিওরি আর বেশ কিছু অন্য শো ডাউনলোড করে তা দেখতে পারবেন”। আর এই ফিচার ছাড়া কোম্পানি এও বলেছে যে কোম্পানি এবার 18:9 অ্যাস্পেক্ট রেশিওর স্ক্রিনের জন্য সাপোর্ট করবে। আর চ্যানেল এও বলেছে যে “এবার নিজদের 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ভিডিও দেখার ফ্লে এবার এজ-টু-এজ ডিসপ্লে সাপোর্ট করবে”।

ইউজার্সরা আলাদা আলাদা কোয়ালিটির মধ্যে বাছতে পারবে লো, মিডিয়াম, হাই আর ফুল HD কন্ট্যান্ট আছে। আর আপনারা এই ফাইলকে অ্যাপের ডেডিকেটেড সেকশানে পাবেন। আর এখানে স্ট্রিমিং অ্যাপের মতন আপনারা এই ভিডিও ডাউনলোড করতে পারবেন আর অফলাইনে দেখতে পারবেন। আর এই ভিডিও ডাউনলোড করা যাবে আর এক সপ্তাহ পরে এই ভিডিও দেখা শুরুর 48 ঘন্টা করা যাবে।

Hotstar দাবি করেছে যে এটি 17টি ভষাতে100,000 ঘ ন্টার ড্রামা আর ফিল্ম আছে। আর এই অ্যাপটি 2015 সালে লঞ্চ করা হয়েছিল আর ভারতে এই অ্যাপটি 350 মিলিয়ান ফলোয়ার আছে।

Digit.in
Logo
Digit.in
Logo