এবার হোয়াটসঅ্যাপের ‘অডিও সেকশান’য়ে নতুন পরিবর্তন আসতে পারে

এবার হোয়াটসঅ্যাপের ‘অডিও সেকশান’য়ে নতুন পরিবর্তন আসতে পারে
HIGHLIGHTS

ইন্সট্যান্ট মেসেঞ্জিং অ্যাপ হোয়াটসঅ্যাপ তাদের অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য এবার অডিও ফাইল সেকশান রিডিজাইন করে এতে নতুন কিছু আনারা কথা ভাবছে আর এখানে আপনারা শুধু একবার ফাইল পাঠাতে পারতেন আর এবার এক সঙ্গে অনেক ফাইল পাঠাতে পারবেন

বৈশিষ্ট্য

  • হোয়াটসঅ্যাপ অডিও ফাইল সেকশানে কাজ করছে
  • এই অ্যাপে অডিও প্রিভিউ আনতে পারে
  • এখনও পর্যন্ত অডিও ফাইলে একটি অডিও ফাইল পাঠানো যেত

 

WABetalnfo য়ের একটি রিপোর্টে জানা গেছে যে হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য তাদের অডিও ফাইল সেকশানে আপডেট করবে। ফেসবুকের ইন্সট্যান্ট মেসেঞ্জিং অ্যাপ হোয়াটসঅ্যাপ ইউজার্সদের কথা ভেবে এই আপডেট আনতে পারে। আর এই আপডেটের পরে এবার ইউজার্সরা তাদের বন্ধুবান্ধব আর পড়িবারের কাউকে অডিও ফাইল আরও সহজে পাঠাতে পারবেন।

আসলে অডিও ফাইল পাঠানোর সিস্টেম পরিবর্তন নিয়ে কোম্পানি কাজ করছে। আর এখানে আপনারা এখন একবারে এক্রতি অডিও ফাইল পাঠাতে পারেন আর এমন হতে পারে যে এই আপডেটের পরে এবার আপ নারা একটির জায়গায় 30 টি অডিও ফাইল একসঙ্গে পাঠাতে পারবেন।

হোয়াটসঅ্যাপ অডিও সেকশান রিডিজাইন করার পরে ইউজার্সরা অডিও ফাইল পাঠানোর আগে প্রিভি আর ইমেজ প্রিভিউ দেখতে পাবেন। আর এই নতুন আপডেটের পরে এবার অ্যান্ড্রয়েড ইউজার্সরা আগের তুলনায় বেশি অডিও ফাইল এক সময়ে পাঠাতে পারবেন।আর আপনাদের বলে রাখি যে এই ফিচার এখন বিটা ফেজে আছে।

 WABetalnfo টুইট করে এই বিষয়ে জানিয়েছে। টুইট অনুসারে রিডিজিয়ান অডিও ফাইল সেকশান হোয়াটসঅ্যাপের বিটা অ্যান্ড্রয়েড ভার্সান 2.19.1 য়ের অংশ। আর টুইটের সঙ্গে একটি ছবিও শেয়ার করা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে হোয়াটসঅ্যাপ গত মাসে অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য পিকচার ইন পিকচার ফিচার নিয়ে এসেছিল।

এই ফিচারের মাধ্যমে এই অ্যাপে একটি ছোট ভিডিও ওপেন হবে যার মধ্যে ইন্সটাগ্রাম, ফেসবুক আর ইউটিউবের ভিডিও দেখা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo