এবার GOOGLE MAP য়ে ল্যান্ডমার্ক আরও ভাল করে দেখা যাবে

Updated on 05-Nov-2019
HIGHLIGHTS

যারা সারা বিশ্বে ঘুরে বেরান তাদের জন্য এল দারুন এক খবর

এই জন্য গুগল ম্যাপ নতুন আপডেট এনেছে

আর এতে দরকারি ল্যান্ডমার্ক ভাল ভাবে দেখা যাবে

যারা সারা বিশ্বে ঘুরে বেরান তাদের জন্য গুগল তাদের গুগল ম্যা পে এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়া এবার আরও সহজ করেছে। আর এই জন্য গুগল ম্যাপে একটি নতুন আপডেট দিয়েছে সেখানে ইম্পর্টেন্ট ল্যান্ডম,আর্ক এবার আরও ভাল করে দেখা যাবে। আর এখান যা সঠিক ভাবে দেখা জায়না।

কোন জায়গায় আপনার সমস্যা হতে পারে আর যারা অচেনা জায়গায় যান তাদের জন্য এটি একটি দরকারি টুল। আর আর এবার এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়ার ল্যান্ডমার্ক ভাল ভাবে দকেহা যায় তবে সহজে ডিরেকশান বোঝা যায়।

এখন অবশ্য তা হয়না তবে এবার একটি নতুন আপডেট আসবে সেখানে দেখা যাবে যে দরকার ল্যান্ডমার্ক আপনার বড় আইকনে দেখা যাবে। আর এর মানে এই যে আপনারা বড় সহজে এটি করতে পারবেন। আর নতুন গুগল ম্যাপের আপডেটে আপনারা দেখতে পারবেন আর এটি বড় শহরে আপনার শহরেরও হবে, বড় আইকনে দেখা যাবে। আর আপনারা সেখানে সহজে তা দেখতে পারবেন। আর এই আপডেট আপনারা লন্ডন, প্যারিস, রোম, বার্সেলোনা আর নিউইয়র্কে এখনই পাওয়া যাচ্ছে। আর খুব তাড়াতাড়ি এটি বাকি শহরেও চালু হবে।

আর এখন দেখা গেছে যে কিছু দরকারি ল্যান্ডমার্ক ছোট আইকনে দকেহা যায় আর এবার এই আপডেটের পরে এই সব দরকারি ল্যান্ডমার্ক বড় আইকনে দেখা যাবে। আর এই আপডেট দেওয়া শুরু হয়েছে আর এটি ভারতে আসতে একটু সময় লাগতে পারে। তবে এই বিষয়ে এখনও কিছু জানা জায়নি।

সোর্সঃ

Connect On :