Jio TV অ্যাপ এবার 626 টি Live TV চ্যানেল অফার করছে

Updated on 16-Jan-2019
HIGHLIGHTS

রিলায়েন্স জিও নিজেদের ইউজার্সদের জন্য নতুন অফার নিয়ে এসেছে এতে Jio TV অ্যাপে 626 টি লাইভ টিভি চ্যানেল দেখা যেতে পারে যার মধ্যে সংবাদ, এন্টারটেনমেন্ট ইত্যাদি চ্যানেল আছে

রিলায়েন্স জিও নিজেদের ইউজার্সদের অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশান দেয় আর এই অ্যাপের মধ্যে জিওটিভি, জিওমুভিজ আর অন্যান্য অনেক অ্যাপ আছে। আর রিলায়েন্স জিওর এই ধরনের অ্যাপ প্রতিদিন জনপ্রিয় হয়ে উঠছে। আর এই অ্যাপের জনপ্রিয়তা বজায় রাখার জন্য জিও নিজদের ইউজার্সদের হাই-স্পিড ডাটা অফার করে আর যা অনলাইন ভিডিও স্ট্রিমিংয়ে আটকে যায়না। আর সম্প্রতি রিলায়েন্স জিও জানিয়েছে যে Jio TV অ্যাপে এবার নিজেদের সমস্ত সাবস্ক্রাইবারদের 627 টি লাইভ টিভি চ্যানেল অফার করছে।

টেলিকম টক অনুসারে এই 626 টি লাইভ টিভি চ্যানেলে জিওটিভি অ্যাপে সব থেকে বেশি সংবাদ আর এন্টারটেনমেন্ট চ্যানেল আছে। আর এই চ্যানেল গুলির মধ্যে 197 টি সংবাদের চ্যানেল, 123টি এন্টারটেন্মেন্টের চ্যানেল, 54 টি ধার্মিং চ্যানেল, 49 টি এডুকেশানাল চ্যানেল, 35টি ইনফর্মেটিভ চ্যানেল, 27 টি কিডস, 8টি বিজনেস আর 10 টি লাইফস্টাইল চ্যানেল আছে।

রিলায়েন্স জিও সম্প্রতি ভারতে কিছু কন্টেন্ট ডিস্ট্রিবিউটারের সঙ্গে চুক্তি করেছে আর এর মধ্যে স্টার ইন্ডিয়া, সান টিভি নেটওয়ার্ক আর সোনি পিকচার্স নেটওয়ার্ক ইন্ডিয়া ইত্যাদি আছে আর এদের ডিস্ট্রিবিউটারদের সব চ্যানেল এবার Jio TV অ্যাপের মাধ্যমে অ্যাক্সেস করা হতে পারে। JioTV র গুগল প্লে স্টোরের ডাউনলোড করা যেতে পারে আর এই অ্যাপে 100 মিলিয়ানের বেশি ডাউনলোড আছে।

আপনাদের মনে করিয়ে দি যে JioTV অ্যাপে DTH (ডায়রেক্ট টু হোম) কিছু পরিষেবা প্রোভাইডারের তুলনায় বেশি চ্যানেল আছে। আর এছাড়া জিওটিভি অ্যাপের সাবস্ক্রিপশান সব জিও প্রিপেড আর পোস্টপেড রিচার্জ প্যাকের সঙ্গে কমপ্লিমেন্টারি।

Connect On :