Jio Saavan আর Gaana র অ্যানুয়াল সাবস্ক্রিপশান প্যাকে ডিস্কাউন্ট

Jio Saavan আর Gaana র অ্যানুয়াল সাবস্ক্রিপশান প্যাকে ডিস্কাউন্ট
HIGHLIGHTS

মজার বিষয় এই যে এই ডিস্কাউন্ট শুধু অ্যানুয়াল প্ল্যানে পাওয়া যাচ্ছে আর এর থেকে বোঝা যাচ্ছে যে কোম্পানি ইউজার্সদের এক বছরের জন্য নিজেদের প্ল্যাটফর্মে রাখতে চাইছে, এদের পরিষেবায় কিছু উন্নতি আর নতুন ফিচার্স আসতে চলেছে

হাইলাইট

  • Jio Saava আর Gaana র সাস্ক্রিপশান প্ল্যান কমল
  • Gaana স্টুডেন্টদের জন্য আলাদা ডিস্কাউন্টও দিচ্ছে

 

Spotify আর YouTube মিউজিককে করা টক্কর দেওয়ার জন্য JioSaavan আর Gaana র মতন মিউজিক স্ট্রিমিং পরিষেবা নিজেদের অ্যানুয়াল সাবস্ক্রিপশান প্ল্যানের রেট কমিয়েছে।

এবার জিও সাভানের প্রিমিয়াম প্যাক 999 টাকার বদলে 299 টাকায় পাওয়া যাবে, আর সেখানে গানা প্লাসের বাৎসরিক প্ল্যানে 1098 টাকা থেকে কমে 298 টাকা করা হয়েছে। আর এছাড়া গানা স্টুডেন্টদের জন্য অ্যানুয়াল প্ল্যানে 149 টাকার ডিস্কাউন্ট দিচ্ছে।

Spotify য়ের প্রিমিয়াম পরিষেবার অ্যানুয়াল প্ল্যানের দাম 1,198 টাকা র ইউটিউবের এই মান্থলি সাবস্ক্রিপশান 99 টাকার আর এই দুই পরিষেবাই সাভান আর গানার থেকে বেশি হাই রেট যুক্ত।

মজার ব্যাপার এই যে ডিস্কাউন্ট শুধু মাত্র অ্যানুয়াল প্ল্যানে পাওয়া যাচ্ছে আর এর থেকে বোঝা যাচ্ছে যে কোম্পানি ইউজার্সদের এক বছরের জন্য নিজেদের প্ল্যাটফর্মে রাখতে চাইছে। এদের পরিষেবায় কিছু উন্নতি আর নতুন ফিচার্স আসতে চলেছে।

আপনাদের এও বলে রাখি যে জিও সাভান আর গানার দুটি টেকনলজি ফ্রি টু ইউজ সার্ভিস। আর এদের প্রিমিয়াম ভার্সানে এড ফ্রি স্ট্রিমিং য়ের সুবিধা , ডাউনলোড আর লাইকের সুবিধা আছে।

ইউটিউব মিউজিক আর স্পটিফাই ভারতের স্ট্রিমিং বাজারে নতুন এসেছে। স্পটিফাই ইউজারদের এক বছরের ট্রায়াল অফার করছে আর সেখানে ইউটিউইব মিউজিক তিন মাসের ফ্রি স্ট্রিমিং আর কন্টেন্ট দিচ্ছে আর ট্রায়াল পিরিয়েডে ব্যাকগ্রাউন্ড প্লের সুবিধা নেই।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo