Jio Cinema-এ FIFA World Cup 2022 দেখতে গিয়ে নাজেহাল? দেখুন এই লাইভস্ট্রিম প্ল্যাটফর্মগুলোয়

Jio Cinema-এ FIFA World Cup 2022 দেখতে গিয়ে নাজেহাল? দেখুন এই লাইভস্ট্রিম প্ল্যাটফর্মগুলোয়
HIGHLIGHTS

ভারতে FIFA World Cup দেখানোর অনুমতি নিয়েছে Jio

JioCinema অ্যাপে ফুটবল বিশ্বকাপের প্রতিটি ম্যাচ দেখা যাচ্ছে

তবে স্পোর্টস 18 চ্যানেলেও কিন্তু এই খেলাগুলোর লাইভ স্ট্রিমিং দেখা যাচ্ছে, জানেন কি?

গোটা বিশ্ববাসী এখন ফুটবল জ্বরে আক্রান্ত! হবে না কাতারে FIFA World Cup 2022 শুরু হয়ে গিয়েছে যে! সমস্ত ফুটবল প্রেমীদের চোখ এখন এই খেলার দিকেই। ভারতীয়রা এই খেলা যেমন টিভিতে দেখতে পারছেন, তেমনই Jiocinemaতেও এই খেলা লাইভ দেখা যাচ্ছে। তবে অনেকেই JioCinemaতে লাইভ ম্যাচ দেখার সময় ভীষণ সমস্যায় পড়েছিলেন। যদিও Jio এর তরফে ইতিমধ্যেই ক্ষমা চাওয়া হয়েছে এই অসুবিধার জন্য এবং দর্শকদের অ্যাপ আপডেট করার পরামর্শ দেওয়া হয়েছে।

FIFA World Cup স্মার্টফোন বা আপনার কম্পিউটারে JioCinema এর মাধ্যমে লাইভ দেখতে পারেন। এই অ্যাপটি Samsung TV তে সাপোর্ট করে যেখানে Tizen OS 2.4 বা তার উন্নত মানের সফটওয়্যার আছে। এছাড়া যে কোনও অ্যান্ড্রয়েড টিভি যেখানে ভার্সন 7 বা তার থেকে উন্নতমানের সফটওয়্যার আছে। এছাড়া Apple TV তেও দেখা যেতে পারে JioCinema যেখানে অপারেটিং সিস্টেম 10 বা তার থেকে উন্নতমানের সফটওয়্যার আছে।

কিন্তু যেহেতু এখন JioCinema এত বাফার করছে, খেলা দেখার মজা কষ্ট করে দিচ্ছে সেহেতু অনেকেই বিকল্প অ্যাপ খুঁজছেন যেখানে সহজেই বিশ্বকাপ দেখা যাবে। আসুন দেখে নেওয়া যাক আর কোথায়, কোন প্ল্যাটফর্মে এই খেলা দেখা যাবে।

JioTv

যাঁরা Jio এর গ্রাহক তাঁরা সহজেই JioTvতে বিশ্বকাপ দেখতে পারবেন। আপনাকে তার জন্য খালি এই অ্যাপ ডাউনলোড করে তাতে আপনার জিও নম্বর দিয়ে লগইন করতে লাগবে। এখানে লগইন করার পর আপনি সহজেই সেখানে JioTv Live Channel অপশনে গিয়ে Sports 18 বা Sports 18 HD চ্যানেল বেছে নিন এবং সেখানে খেলা দেখুন।

JioCinema Buffering? watch FIFA World cup in these platforms

My Vi App, Vi Movies and TV

ভোডাফোনের গ্রাহকরাও এখন সহজে FIFA World Cup দেখতে পারবে তার জন্য তাঁদের My Vi App বা Vi Movies and TV অ্যাপে যেতে হবে। এই অ্যাপ দুটির একটি ডাউনলোড করে সেখানে আপনার রেজিস্টার ভোডাফোন নম্বর দিয়ে লগইন করুন।

Tata Play

Tata Play এর সাহায্যে গ্রাহকরা যেমন টিভিতেও খেলা দেখতে পারবেন তেমনই তাঁরা Tata Play অ্যাপেও দেখতে পারবেন। তবে তার জন্য গ্রাহকরা Sports 18 বা Sports 18 HD এর সাবস্ক্রিপশন থাকতে হবে। অর্থাৎ প্রতিমাসে 14 টাকা দিয়ে এই চ্যানেলের সাবস্ক্রিপশন নিতে হবে। এখানে খেলা দেখার জন্য আপনাকে Tata Play ডাউনলোড করতে হবে আপনার অ্যান্ড্রয়েড ফোন বা IOS ফোনে। বা এর ওয়েবসাইট খুলুন আপনার কম্পিউটারে।

টিভি চ্যানেল

কাতারের FIFA World Cup 2022 দেখা যাচ্ছে Sports 18 বা Sports 18 HD চ্যানেলে, এই চ্যানেলে ইংলিশে ব্রডকাস্ট হচ্ছে। আর যদি হিন্দিতে বিশ্বকাপ দেখতে চান তাহলে MTV HD চ্যানেল খুললেই হবে। কিন্তু তার জন্য অবশ্যই আপনার এই চ্যানেলগুলোর সাবস্ক্রিপশন নেওয়া থাকতে হবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo