এবার আইফোন গ্রাহকরা হোয়াটসঅ্যাপ বিটাতে মেমোজি স্টিকার সাপোর্ট পাচ্ছে

Updated on 27-Aug-2019
HIGHLIGHTS

রিব্র্যান্ডেড হোয়াটসঅ্যাপ ফ্রম ফেসবুক ট্যাগ এসেছে

এখানে মিমোজি স্টিকার পাওয়া যাবে

হোয়াটসঅ্যাঅপ তাদের অ্যাপে আইফোনের ভার্সানে নতুন কিছু আকর্ষণীয় ফিচার আনবে। নতুন ভার্সানে মেমোজি স্টিকার সাপোর্ট নামে রিব্র্যান্ড করা হোয়াটসঅ্যাপ ফ্রম ফেসবুক করা হয়েছে। আর এই রিব্র্যান্ড প্রথমে অ্যান্ড্রয়েড ভার্সানে এসেছিল আর এবার এটি আইফোনের অ্যাপে আসবে। আর এই ট্যাগ হোয়াটসঅ্যাপের সেটিংসে দেখা যাবে আর সেখানে আপনারা ফেসবুক অ্যাড করতে পারবেন।

iOS য়ের জন্য আসা হোয়াটসঅ্যাপের লেটেস্ট বিটা ভার্সান 2.19.90.23 Memoji স্টিকার সাপোর্ট করবে। আর এই লেটেস্ট ভার্সানের আপডেট ডাউনলোড করার পরে গ্রাহকরা মিমোজি স্টিকার অপশান পাবেন। আর স্টিকার বেশি ব্যাবহার হলে সেকশানে দেখা যাবে। আর এই মিমোজি স্টিকার এই সময়ে iOS 13 য়ে এসেছে মানে এখন এই গুলি লেটেস্ট আইফোনে আসবে। আর আপনাদের মনে করিয়ে দি যে মিমোজি ফিচার iOS 12 য়ের সঙ্গে এসেছিল আর এবার এর পরে গ্রাহকরা তাদের অ্যানিমোজি পার্সোনালাইজড করতে পারবেন।

আর হোয়াটসঅ্যাপের আইফোন পাব্লিকেশান হোয়াটসঅ্যাপ ফ্রম ফেসবুক দিয়েছে। আর এই হোয়াটসঅ্যাপের সেটিংসে দেখা যাবে আর এর আগে অ্যান্ড্রয়েড হোয়াটসঅ্যাপ বিটাতে এটি ছিল। হোয়াটস অ্যাপে কোন iOS আপডেটের বিষয়ে এই লেটেস্ট খবর হোয়াটসঅ্যাপের ফিচার্স আর ট্র্যাকারে WABetaInfoর মাধ্যমে জানা গেছে।

হোয়াটসঅ্যাপে সম্প্রতি অ্যান্ড্রয়েড বিটা ইউজার্সদের জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আসবে। আর গ্রাহকরা সেটংসে গিয়ে এই ফিচার এনেবেল করতে পারবেন আর এর মাধ্যমে গ্রাহকরা ইউজার্সদের চ্যাট প্রোটেকশানে একটি অন্য লেয়ার দিতে পারবেন।

Connect On :