এবার ইন্সটাগ্রামের নেগিভেশান কন্ট্রোলে নতুন পরিবর্তন করা হবে

Updated on 10-Jul-2019
HIGHLIGHTS

শ্যাডো ব্যান ফিচার তাড়াতাড়ি আসবে

নেগেটিভ কমেন্ট রেস্ট্রিক্ট্রেড করা যাবে

ফেসবুক অধিকৃত ইন্সটাগ্রামে নতুন একটি ফিচার আসবে যার মাধ্যমে ইউজার্সরা তাদের পোস্টে আশা নেগেটিভ কমেন্ট শ্যাডো ব্যান বা রেস্ট্রিক্ট করতে পারবেন।

একবার কোন ইউজার কে রেস্ট্রিক্ট করার পড়ে যে ইউজার সেই কমেন্ট করেছে কমেন্টটি শুধু সেই দেখতে পারবেন। আর আপনারা যদি ইউজার কমেন্ট অ্যাপ্রুভ করেন তবে সেই কমেন্ট সবাই দেখতে পারবেন। আর ইন্সটাগ্রাম হেড Adam Mosseri বলেছেন যে , “ইন্সটাগ্রামে ভাল পরিবেশ রাখা আমাদের দায়িত্ব”।

তিনি এর সঙ্গে আরও বলেন যে “আমরা আমাদের কমিউনিটিতে যুবকদের কাছ থেকে সুনেছি যে তাদের অনেকেই হুমকি দেয় আর তাদের ব্লক আনফলো আর রিপোর্ট করতে হয় কারন এই সব কিছু অবস্থা খারাপ করতে পারে।“

ইন্সটাগ্রাম প্রধান এর সঙ্গে এও জানান যে আমরা এই ফিচারের মাধ্যমে ইন্সটাগ্রামের অভিজ্ঞতা আরও ভাল করতে চাইন যাতে ইউজাররা তাদের ইন্সটাগ্রামের অভিজ্ঞতা নিজেরা কন্ট্রোল করতে পারেন।

আর এই ফিচারটির মাধ্যমে রেজিস্টার করা ইউজাররা জানতে পারবেন না যে আপনারা ইন্সটাগ্রামে কবে অ্যাক্টিভ ছিলেন আর এর সঙ্গে নিজের ডায়রেক্ট মেসেজ পরতে পারবেন ইন্সটাগ্রামের আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের ব্যাবহার করে হুমিক দেওয়া ব্যাক্তিদের খারাপ কমেন্ট ডিটেক্ট করা যাবে।

Connect On :