এবার ইন্সটাগ্রামের এই নতুন ফিচারে কাউকে আনফলো না করেও সেই অ্যাকাউন্টের পোস্ট ডিসেবেল করা যাবে

এবার ইন্সটাগ্রামের এই নতুন ফিচারে কাউকে আনফলো না করেও সেই অ্যাকাউন্টের পোস্ট ডিসেবেল করা যাবে
HIGHLIGHTS

ইন্সটাগ্রামে এবার “ইউ আর অল কোট আপ” ফিচার অ্যান্ড্রয়েড আর iOS দুটি প্ল্যাটফর্মেই পাওয়া যাচ্ছে

টেস্টিংয়ের প্রায় মাস খানেক পরে ইন্সটাগ্রাম অফিসিয়ালি তাদের “ইউ আর অল কোট আপ” ডজিটাল ওয়েল্বিং ফিচারের কথা ঘোষনা করে দিয়েছে। আর এই নতুন ফিচারের অন্তর্গত এবার ইন্সটাগ্রামে বিগত দুদিনের সব পোস্ট দেখার পরে ইউজাররা নোটিফাই করেছে, যার মাধ্যমে ইউজার্সদের বার বার স্ক্রোল করার দরকার হবেনা। আর এই ফিচারের টেস্টিং মের শেষে হেয়ছে আর এবার এই ফিচারটি অ্যান্ড্রয়েড আর iOS দুটি প্ল্যাটফর্মেই পাওয়া যাচ্ছে।

আজ থেকে আপনি যখন আগের দু’দিনের সব পোস্ট দেখে নেবান আর আপনি “ইউ আর অল কোট আপ” মেসেজ পাবেন। আর কোম্পানি তাদের ব্লগ পোস্টে বলেছেন যে “আমরা সুনেছি যে এটা জানা মুস্কিল হয় যে ইউজার্সরা কোণ পোস্ট দেখেছে আর কি দেখেননি তা জানতে পারবেন। আর এই ফিচারের মাধ্যেম আপনি ফিডের ভাল ব্যাবস্থা ভাল করে পাওয়া যাবে”।

ইন্সটাগ্রামের একটি নতুন মিউট ফিচার টেক্সট করেছেন যা ইউজার্সরা কোন অ্যাকাউন্টের পোস্ট বা স্টোরিজ মিউট করতে পারবেন। আর এখন এই ফিচাররে কথা ঘোষনা করা হয়নি তবে রিপোর্ট অনুসারে ইউজার্সরা কোন ইউজারবা পোস্ট বা স্টোরিজ কে আনফলো না করেও তা অ্যাভয়েড করতে পারবেন। তবে মিউট পোস্ট সেই ইউজার্সদের প্রোফাইলে গিয়ে দেখা যাবে। আর ইউজার্সরা যদি চান তবে কোন পোস্টে ট্যাগ হ্ন তবে তারা সেই নোটিফিকেশান পাবেন।

ফেসবুকও একটি নতুন ফিচার টেস্টিং করছে যার মাধ্যমে ইউজার্সরা কোন বিশেষ শব্দ নির্ভর পোস্ট ডিসেবেল করতে পারবেন। আর এই নতুন কি বোর্ড স্নুজ ফিচার এখনকার স্নুজ ফিডডের মধ্যে কাজ করবে, আর এর মাধ্যমে আপনারা পোস্টের নিউজ ফিডে দেখতে পারবেন জা 30দিন পর্যন্ত বন্ধ করতে পারবেন, আর চাইলে তারা কোন ব্যক্তিকে বা পেজ বা গ্রুপ কে এই ফিচারে অ্যাড করতে পারবেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo