INSTAGRAM য়ে এবার MUSIC LYRICS য়ের সঙ্গে স্টিকার ফিচার

INSTAGRAM য়ে এবার MUSIC LYRICS য়ের সঙ্গে স্টিকার ফিচার
HIGHLIGHTS

স্টোরি ব্যাকগ্রাউন্ডে গান যুক্ত স্টিকার দেখা যাবে

The Varge য়ের রিপোর্ট থেকে জানা গেছে

2018 সালে ইন্সটাগ্রাম স্টোরি ফিচারে মিউজিক অ্যাড হয়েছিল

Facebook য়ের মেসেঞ্জিং অ্যাপ Instagram এই সময়ে নতুন একটি ফিচার নিয়ে এসেছে। এই নতুন স্টিকার ফিচার যা স্টোরির ব্যাকগ্রাউন্ডে চলা গান মানে মিউজিক লিরিকের স্টিকারের মাধ্যমে দেখতে পারবেন। আর এই ফিচার এপ্রিলে টুইটারে একজন ইঞ্জিনিয়ার Jane Manchun Wong প্রথমে জানিয়েছিলেন। আর আপনাদের বলে রাখি যে Jane Manchun Wong শর্ট মিউজিক ভিডিওর মাধ্যমে Rick Ashley কে "Never Gonna Give You Up" য়েও এই ফিচারের সঙ্গে ডেমোনোস্ট্রেড করেছে।

আর সম্প্রতি এই বিষয়ে The Verge একটি রিপোর্ট আনছে। আর এখনও জানা যায়নি যে কোম্পানি কবের মধ্যে এটি লঞ্চ করবে। আর আপনাদের বলে রাখি যে 2018 সালে ফটো মেসেঞ্জিং অ্যাপ ইন্সটাগ্রাম তাদের স্টোরি ফিচারে এই মিউজিক অ্যাদ করেছিল। আর এতে ইউজাররা তাদের স্টোরিতে মিউজিকও দিতে পারে আর কোম্পানি পোস্টার আরও ভাল করতে পারবে। আর এই ভাবে ইউজাররা তাদের স্টোরি কাস্টমাইজও করতে পারবেন মানে নিজের ছবি বা ভিডিও ক্লিপ অ্যাড করতে পারবেন।

এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে 2018 সালের ডিসেম্বরে ইন্সটাগ্রাম কিছু মিউজিকাল ফিচার যুক্ত করেছিল। আর এতে ইউজারদের প্রশ্নের উত্তর ও গানের মাধ্যমে দেওয়া সম্ভব। আর এখানে কাউন্ডাইউন যুক্ত লাইভ ভিডিওর জন্য কোশ্চেন স্টিকারও ছিল।

মনে হচ্ছে যে আলাদা আলাদা ফিচারের সঙ্গে ইন্সটাগ্রাম তাদের ইউজারদের হোয়াটসঅ্যাপের দিকে আকর্ষিত করেছে। আর ইন্সটাগ্রামেও এই নতুন স্টিকার ফিচার ইউজারদের আরও আকর্ষিত করবে। আর আপনাদের মনে করিয়ে দি যে হোয়াটসঅ্যাপে ডার্ক মোড ফিচার আসবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo