ইন্সটাগ্রামে নতুন ভিডিও ফিচার এল

ইন্সটাগ্রামে নতুন ভিডিও ফিচার এল
HIGHLIGHTS

ইন্সটাগ্রাম ভিডিও চ্যাট ফিচারের সঙ্গে নতুন ক্যামেরা ফিল্টার্স আর আপডেট এক্সপোলার পেজও আছে

আপনারা যদি ইন্সটাগ্রামে বেশি সময় থাকার কোন কারন চান তবে আপনাদের বলে রাখি যে এবার কোম্পানি একটি নতুন ফিচার নিয়ে এসেছে। ইন্সটাগ্রাম এই নতুন ফিচারের কথা ঘোষনা করেছে যার মধ্যে ভিডিও চ্যাট, এক্সপ্লোর পেজের টপিক চ্যানেল আর নতুন ক্যামেরা এফেক্টস আছে। আর কোম্পানি মাসে ফেসবুক F8 কনফারেন্সে সময়ে নতুন ভিডিও ফিচার টিজ করেছিল, আর কোম্পানি এটি ইন্সটাগ্রামে ডায়রেক্ট একে দেওয়ায়র নির্ণয় নিয়েছে।

এই নতুন ফিচারের মাধ্যমে আপনি এতে একজন ইউজারের সঙ্গে চ্যাট করতে পারবেন আর যারা ডায়রেক্ট মেসেজ অ্যাক্সেস করেছে আর এই ফিচারের সব থেকে বড় বৈশিষ্ট্য এই যে আপনি একবারে চার জন ইউজারকে অ্যাড করতে পারবেন। আর কল শুরু করার জন্য আপনাকে ইনবক্সে যেতে হবে, ক্যামেরা আইকনে ট্যাপ করতে হবে আর এর পরে আপনারা আপনাদের বন্ধুর সঙ্গে ফোন কল অ্যালার্ট চালাতে পারবেন।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

এই নতুন ফিচারের একটি বড় বৈশিষ্ট্য এউ যে আপনারা মাল্টিটাস্ক করার অনুমতি পাবেন। আর যদি আপনি ভিডিও চ্যাটে থাকেন তবে আপনি চ্যাট মিনিমাইজ করে পেজ ব্রাউজ করতে পারবেন বা কোন স্টোরি পোস্ট করতে পারবেন।

 

ভিডিও চ্যাটিংয়ের সঙ্গে সঙ্গে ইন্সটাগ্রামে আপডেট এক্সপ্লোড় পেজও আছে। এই নতুন আপডেটে ছবি আর ভিডিও এক টপিক চ্যানেলে অ্যাড করা যাবে যেখানে আপনি পছন্দ অনুসারে তা দেখতে পারবেন। ইন্সটাগ্রাম অনুসারে এই নতুন ফিচার ইউজারদের সহজে পেজ নেগেভিশান করার সাহায্য করবে আর এবার বেশি পছন্দের চ্যানেল দেখতে পারবেন। নতুন চ্যানেলে হ্যাসট্যাগের লিস্টও থাকবে আর যা কোম্পানির মনে হয় যে ইউজার্সরা নিজেদের পছন্দ অনুসারে এক্সপ্লোর করে ভাল অপশান পাবে।

আর এছাড়া ইউজার্সরা কিছু নতুন ক্যামেরা এফেক্টও পাবেন যা Ariana Grande, Baby Ariel, Buzzfeed, Liza Koshy আর NBA র ডিজাইন করা। ইন্সটাগ্রাম সম্প্রতি তাদের IGTV অ্যাপ লঞ্চ করেছে আর যার মাধ্যমে ইউজাররা এক ঘন্টা পর্যন্ত টানা ভিডিও দেখতে আর পোস্ট করতে পারবেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo