এবার ইন্সটাগ্রাম স্টোরিজে সাউন্ডট্র্যাক অ্যাড করা যাবে

এবার ইন্সটাগ্রাম স্টোরিজে সাউন্ডট্র্যাক অ্যাড করা যাবে
HIGHLIGHTS

প্রথমে ইন্সটাগ্রাম ইউজার্সদের ফোনে সেভ করা গানই স্টোরিজে অ্যাড করতে পারতেন কিন্তু এবার এই নতুন ফিচারের মাধ্যমে ইউজার্সরা ইন্সটাগ্রামের মধ্যে থাকা প্লেস্টোর শুনে গান বাছতে পারবেন

ইন্সটাগ্রামে একটি নতুন ফিচার এসে গেছে, যার মধ্যমে আপনারা স্টোরিজে মিউজিক অ্যাড করতে পারবেন। কোম্পানি নিজের ব্লগপোস্টের মাধ্যেম এই খবরটি জানিয়েছে, এই নতুন ফিচারের মাধ্যমে ইউজার্সরা নিজেদের স্টোরিজে সঠিক সাউন্ড ট্র্যাক অ্যাড করতে পারবেন। আর অডিয়েন্সের জন্য ভাল ভাবে স্টোরিজ অ্যাড করতে পারবেন।

আপনাদের স্টোরির জন্য কোন সাউন্ড ট্র্যাক বাছতে হলে তা সহজ হবে। অ্যাড স্টিকারের সঙ্গে মিউজিক আইকন অ্যাড করা হয়েছে। আর সেখানে ট্যাপ করে আপনারা গানের একটি বড় লাইব্রেরি পাবেন। সেখানে আপনারা সেই গানের মধ্যে থেকে নিজের স্টোরির জন্য কোন ট্র্যাক বাছতে পারবেন, বা মুড হিসাবে ব্রাউজ করতে পারবেন বা ইন্সটাগ্রামের পুরো লিস্টে কোন গান অ্যাড করতে পারবেন।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

গান বাছার পরে আপনারা সামনে বা পেছনের দিকে করার জন্য আপনি সেখানে থাকা গান আপনার স্টোরিতে অ্যাড করতে পারবেন। আর আপনি স্টোরিতে গান অ্যাড করার পরে প্রথমে প্রিভিউ দেখতে পাবেন। আর এছাড়া ভিডিও শুট করার আগেও আপনি গান বাছতে বা ক্রপ করতে পারবেন। তবে এখন এই ফিচারটি শুধু iOS ইউজার্সদের জন্য দেওয়া হয়েছে। আপনাদের ফলোয়ার্সরা ইমেজ আর ভিডিওর সঙ্গে গানও শুনতে পারবেন। আর এখানে একটি স্টিকারও থাকবে যা গানের টাইটেল আর আর্টিস্টের নাম দেখাবে।

ইন্সটাগ্রাম এমনিতেই অনেক গান অ্যাড করেছে কিন্তু এটা বলেছে যে প্রতিদিন এই ফিচারে নতুন গান অ্যাড করতে থাকবে। আর সেখানে মিউজিক ফিচারে এখন 51শতাংশ দেশে অ্যান্ড্রয়েড আর iOS ইউজার্সদের জন্য দেওয়া হবে। আর ইন্সটাগ্রামের একটি রিপোর্টে বলা হয়েছে যে প্রতিদিন প্রায় 400মিলিয়ান মানুষ স্টোরিজ ফিচারের ব্যাবহার করেন। আর এটি ইন্সটাগ্রামের সব থেকে বেশি ব্যবহৃত ফিচার।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo