ভারতে Truecaller 100 মিলিয়ান ডেলি ইউজার্সের অ্যাকাউন্ট ক্রস করেছে

ভারতে Truecaller 100 মিলিয়ান ডেলি ইউজার্সের অ্যাকাউন্ট ক্রস করেছে
HIGHLIGHTS

SMS, ভিডিও কলিং আর ট্রুকলার পেমেন্টের সঙ্গে এই অ্যাপে 5লাখ প্রিমিয়াম সাবস্ক্রাইবার আছে আর সম্প্রতি এই অ্যাপ ভারতে 130 মিলিয়ান ডেলি অ্যাক্টিভ ইউজারের সংখ্যা ক্রস করেছে

হাইলাইট

  • এই অ্যাপের 5 লাখ প্রিমিয়াম সাবস্ক্রাইবার আছে
  • ভারতে দৈনন্দিন ইউজারের সংখ্যা 100 কোটি পেরিয়ে গেছে
  • 60% অ্যাপ ইউজার্সরা নতুন অ্যাপে UPI য়ের অভিজ্ঞতা পাবে

 

সুইডিনের কলার আইডেন্টিফিকেশান অ্যাপ “ট্রুকলার’ বুধবার এই বিষয় জানায় যে তাদের প্ল্যাটফর্মে ভারতে 10 কোটির দৈনন্দিন ইউজার্সের সংখ্যা পেরিয়ে গেছে। আর আপনাদের বলে রাখি যে এই অ্যাপ ID, SMS, ইন্সট্যান্ট মেসেঞ্জিং, ভিডিও কলিং আর ট্রুকলার পেমেন্টে সাপোর্ট করে। আর এবার এই প্ল্যাটফর্মে অ্যাপে এবার এই পরিষেবা সারা বিশ্বে 5লাখ প্রিমিয়াম ইউজার্স আছে। আর এ রস্নগে 13 কোটি দৈনন্দিন সক্রিয় ইউজার্স আছে। আর এই বিষয়ে কোম্পানি তাদের একটি বয়ানে জানিয়েছে।

আর এর সঙ্গে Truecaller য়ের প্রধান অফিসার আর কো ফাউন্ডার Alan Maedi নিজের একটি বয়ানে বলেছেন যে ভারতে তারা স্পেশাল বাজারে এই অ্যাপের ভারতীয় বাজারে কোম্পানি তাদের নিয়ে এসেছে। আর এর সঙ্গে কোম্পানির CEO বলেছেন যে নিজেদের ইউজার্সদের জীবন আরও সহজ করার জন্য তা আরও স্পেশাল আর বেশি পরিষেবা দেওয়ার জন্য একটি দারুন আর ভাল প্ল্যাটফর্ম দেওয়ার চেষ্টায় আছে।

আপনাদের জানিয়ে রাখি যে ট্রুকলার বিষয়ে কোম্পানি এই বিষয়ে দাবি করেছে যে ভারতে প্রতি 10 জন সক্রিয় ইউজার নিজেদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট Truecaller Pay র সঙ্গে লিঙ্ক করেছে। আর শুধু তাই না কোম্পানি এও দাবি করেছে যে তাদের 60% ইউজার্স প্রথম বার ইউনিফায়েড পেমেন্ট ইন্টারফেস(UPI) য়ের অভিজ্ঞতা নিচ্ছে। আর এর সঙ্গে কোম্পানি বেঙ্গালুরু, গুরুগ্রাম আর মুম্বাই অফিসের অনেক কর্মচারীই ভারতীয়।

গত সপ্তাহে নিজেদের ইউজার্সদের সিকিউরিটি সার্ভিস দেওয়ার উদ্দেশ্যে Truecaller বলেছে যে তাদের সব ভারতীয় ইউজার্সদের ডাটা দেশে হোস্ট করা হচ্ছে। আর এর সঙ্গে এই অ্যাপ ট্রুকলারের “Caller ID” আর “Spam Detection” য়ের জন্য রেজাল্টস স্পিড বাড়ানো হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo